thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

যাত্রাক্ষণের প্রত্যয়

২০১৪ জানুয়ারি ০৩ ০০:৩১:১৭

দেশ আজ রাজনৈতিক সংকটের আবর্তে। কোথায় যাচ্ছে দেশ? সবারই জিজ্ঞাসা।

পার্লামেন্ট থেকে শুরু করে বিচার বিভাগ কোথাও এ প্রশ্নের সমাধান মিলছে না। বরং প্রতিটি প্রতিষ্ঠান আজ আক্রান্ত। সমালোচকদের ভাষায় বিতর্কিত।

এ অবস্থায় মানুষের একমাত্র ভরসা সংবাদপত্র বা মিডিয়া। জাতির এমন একটি দিশাহীন সময়ে সত্য জানানোর ব্রত নিয়ে হাজির হয়েছে অনলাইন পোর্টাল ‘দ্য রিপোর্ট টুয়েনটিফোর ডটকম’।

মাসখানেক পরীক্ষা-নিরীক্ষার পর আজ আমাদের আনুষ্ঠানিক যাত্রা শুরু। ইতঃপূর্বে আমরা আমাদের আকাঙ্ক্ষার কথা জানিয়েছিলাম। আজ পুনর্ব্যক্ত করতে চাই- জনপ্রিয়তার শীর্ষে নয়, আমরা আস্থার শীর্ষে থাকতে চাই।

সংবাদ মাধ্যমের বিবর্তনের সর্বশেষ সংস্করণ অনলাইন। এখানে তাৎক্ষণিকতার ঝুঁকি আছে, আছে আইনের শৃঙ্খল। তাই আমরা অনেক বেশি সাবধানী। তারপরও আমরা সকলের আগে পাঠকের কাছে পৌঁছাতে চাই।

আমরা জানি, মানুষকে মানুষের সঙ্গে একসূত্রে গেঁথে দুনিয়াটা একটি গ্রামে পরিণত করার স্বপ্নকে মূর্ত করে তুলতে অনলাইন মিডিয়া নেতৃত্বের ভূমিকা নিতে যাচ্ছে। আমরা সেখানেই নিজেদের দেখতে চাই।

আমাদের অগণিত পাঠক ও শুভাকাঙ্ক্ষীদের জানাই যাত্রাক্ষণের শুভেচ্ছা। এ উদ্যোগে সামিল একঝাঁক তরুণ সাংবাদিক ও কলাকুশলীর জানবাজ লড়াইয়ে আমরা জয়ী হবই, আজকের দিনে এটাই হোক আমাদের প্রত্যয়।

পাঠকের মতামত:

SMS Alert