thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১০ জিলকদ  1445

খুলনায় ভোটারের উপস্থিতি নগণ্য

২০১৪ জানুয়ারি ০৫ ১৬:৫৩:০৫
খুলনায় ভোটারের উপস্থিতি নগণ্য

খুলনা সংবাদদাতা: খুলনার ৩টি আসনের ৩৬০টি ভোট কেন্দ্রে ভোটারের উপস্থিতি ছিল নগণ্য। কয়েকটি স্থানে সুষ্ঠুভাবে ভোট গ্রহণ হলেও কয়েকটি কেন্দ্রে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

বিভিন্ন কেন্দ্রের প্রিজাইডিং অফিসারদের সাথে কথা বলে ২০-২৫ শতাংশ ভোটারের উপস্থিতির কথা জানা গেছে। এর মধ্যে কয়েকস্থানে জাল ভোটের খবরও পাওয়া গেছে।

মহেশ্বরপাশা কৃষ্ণমোহন কেএম উচ্চ বিদ্যালয়ে আব্দুল কুদ্দস ভোট দিতে গিয়ে দেখেন তার ভোট অন্য কেউ দিয়ে গেছে। দুঃখ করে তিনি বলেন, ‘ভোট দিতে পারলাম না।’

তবে এ বিষয়ে কেউ অভিযোগ করেনি বলে কেন্দ্রের প্রিজাইডিং অফিসার জানান। দুপুর ২টা পর্যন্ত সেখানে ৫০ শতাংশ ভোট পড়েছে বলে দাবি করা হলেও কেন্দ্রে কোনো ভোটার দেখা যায়নি। পুলিশ অলস সময় অতিবাহিত করছিল।

খুলনা-১ আসনের নাম প্রকাশে অনিচ্ছুক এক মেয়ে ভোটার জানান, এ বার খুব ভলো ভোট হচ্ছে। কারণ, কোনো লাইন নেই, এসেছি আর ভোট দিয়ে চলে যাচ্ছি।

বাস্তহারা কলোনীর প্রাইমারি স্কুলে ক্যামেরা তাক করতেই দ্রুত লম্বা লাইন তৈরি হতে দেখা যায়, আবার ক্যামেরা বন্ধ করে ফিরে গেলে ভোটের লাইনও ভেঙ্গে যায়।

এ দিকে, খুলনা-২ আসনের জেপি [মঞ্জু] প্রার্থী প্রার্থী রাশিদা করিম বিকেল সোয়া ৩টায় নিজ বাস ভবনে সংবাদ সম্মেলন করে আজকের নির্বাচন বয়কটের ঘোষণা দিয়েছেন। তিনি কারচুপি, জাল ভোট ও এজেন্টদের হয়রানির অভিযোগ করে রিটানিং অফিসারের কাছে নির্বাচন স্থগিত করার জন্য লিখিত আবেদন করেছেন।

(দ্য রিপোর্ট/এমএমটি/ডব্লিউএনি/এসএ/জানুয়ারি ৫, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

ভোটের খবর এর সর্বশেষ খবর

ভোটের খবর - এর সব খবর