thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১০ জিলকদ  1445

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ কার্যালয় ও পুলিশ বক্সে আগুন দিয়েছে শিবির

২০১৪ জানুয়ারি ০৫ ১৭:১৬:৩৭
নারায়ণগঞ্জে আওয়ামী লীগ কার্যালয় ও পুলিশ বক্সে আগুন দিয়েছে শিবির

নারায়ণগঞ্জ সংবাদদাতা : নারায়ণগঞ্জ শহরের প্রাণকেন্দ্র ২নং রেল গেট এলাকায় লাঠি মিছিল করেছে শিবিরকর্মীরা। দুপুর আড়াইটায় মিছিলকারীরা আওয়ামী লীগ কার্যালয় ও পুলিশ বক্সে অতর্কিত হামলা চালিয়ে অগ্নিসংযোগ করে। প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে মহানগর আওয়ামী লীগ। এ ঘটনায় পুলিশ এক শিবিরকর্মীকে আটক করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর আড়াইটার দিকে বিচ্ছিন্নভাবে শিবিরের নেতাকর্মীরা লাঠি হাতে শহরের ২ নং রেল গেট এলাকায় এসে জড়ো হয়। এ সময় তারা সরকারবিরোধী নানা শ্লোগান দিয়ে লাঠি মিছিল বের করে। এক পর্যায়ে মিছিলটি ২ নং রেল গেট এলাকায় জেলা ও শহর আওয়ামী লীগের কার্যালয় ভাংচুর করে এবং পেট্রোল বোমা ফাটিয়ে অগ্নিসংযোগ করে।

পরে তারা ২নং রেল গেট এলাকায় একটি পুলিশ বক্সে অগ্নিসংযোগ করে। সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনজুর কাদের ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থলে সময়মত পুলিশ থাকায় দুর্বৃত্তরা অধিক নাশকতা চালাতে পারেনি। মিছিল থেকে ১ জনকে আটক করা হয়েছে।

আওয়ামী লীগ কার্যালয় ও পুলিশ বক্সে অগ্নিসংযোগের প্রতিবাদে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেনের নেতৃত্বে তাৎক্ষণিক একটি বিক্ষোভ মিছিল বের করা হয়।

(দ্য রিপোর্ট/এআর/ডব্লিউএন/এসএ/জানুয়ারি ৫, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

ভোটের খবর এর সর্বশেষ খবর

ভোটের খবর - এর সব খবর