thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

দুই বছর ধরে চলছে ওলাঁদ-জুলির গোপন প্রণয়

২০১৪ জানুয়ারি ১৭ ১৫:১৪:৪৩
দুই বছর ধরে চলছে ওলাঁদ-জুলির গোপন প্রণয়

দ্য রিপোর্ট ডেস্ক : ফ্রান্সের প্রেসিডেন্ট ফ্রাঁসোয়া ওলাঁদের সঙ্গে অভিনেত্রী জুলি গেইতের দুই বছর ধরে গোপন প্রেমের সম্পর্ক চলছে বলে দাবি করেছে ফরাসি গসিপ ম্যাগাজিন ক্লোসার। ম্যাগাজিনটি এই জুটির আরও ছবিও ছেপেছে।

এদিকে, অভিনেত্রী জুলি গেইতে ক্লোসারের বিরুদ্ধে গোপনীয়তা ভঙ্গের মামলা করেছেন। জুলি ক্লোসারের কাছে ৫০ হাজার ইউরো ক্ষতিপূরণ ও চারহাজার ইউরো আইনি খরচ দাবি করেছেন।

অন্যদিকে গত সপ্তাহে ওলাঁদ-জুলির গোপন প্রণয়ের খবর জানার পর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ওঁলাদের সঙ্গী ভ্যালেরি ট্রাইয়ারওয়েইলার।

প্রেসিডেন্ট ওঁলাদও এই গোপন প্রণয়ের খবর ছাপায় ক্ষুদ্ধ হয়ে ক্লোসারের বিরুদ্ধে গোপনীয়তা লঙ্ঘনের অভিযোগে মামলা করার হুমকি দিয়েছিলেন। পরে তিনি মামলা না করার সিদ্ধান্ত নেন।

সাপ্তাহিক ট্যাবলয়েড পত্রিকা ক্লোসার সাত পৃষ্ঠাব্যাপী অভিনেত্রী জুলি গ্যায়েটের সঙ্গে ওলাঁদের সম্পর্ক নিয়ে ছবি ও প্রতিবেদন ছেপেছে।

ক্লোসারের প্রতিবেদনে বলা হয়েছে, ৫৯ বছর বয়সী ওলাঁদ নিয়মিতভাবে এলিসি প্রসাদের কাছে অবস্থিত একটি ফ্ল্যাটে ৪১ বছর বয়সী ওই অভিনেত্রীর সঙ্গে রাতযাপন করেন। প্রতিবেদনটি প্রতিষ্ঠা করতে বেশ কয়েকটি ছবিও ছেপেছে ক্লোসার। কয়েকটি ছবিতে ওই ফ্ল্যাটে যাওয়ার বিষয়টিও দেখা গেছে।

সকালে ওই ফ্ল্যাটে ওলাঁদের দেহরক্ষী নাস্তা নিয়েও হাজির হয়েছেন বলে দাবি করেছে ম্যাগাজিনটি।

ওই প্রতিবেদনে আরও দাবি করা হয়েছে, এই জুটি ফ্রান্সের দক্ষিণাঞ্চলে অবকাশযাপন করেছেন। এমনকি জুলির সঙ্গে অবকাশযাপনের উদ্দেশে বিভিন্ন ছুতায় ভ্যালেরি ট্রাইয়ারওয়েইলারের সঙ্গে ছুটি কাটাননি ‍ওলাঁদ।

ম্যাগজিনটি জানিয়েছে, ওঁলাদের প্রেসিডেন্ট নির্বাচনের প্রচারণা চালানোর সময় ও পরে প্রায় দুই বছর ধরে তাদের মধ্যে গোপন প্রণয় চলে আসছে।

ওলাঁদ তার রাজনৈতিক জীবনের সঙ্গী সাংবাদিক ভ্যালেরি ট্রাইয়ারওয়েইলারে সঙ্গে বসবাস করছেন। ভ্যালেরি ওলাঁদের চার সন্তানের মা।

প্রসঙ্গত, ডাচেস অব ক্যামব্রিজ কেট মিডলটনের টপলেস ছবি ছেপে এর আগে আলোচনায় আসে ফরাসি ম্যাগাজিন ক্লোসার। (সূত্র: বিবিসি)

(দ্য রিপোর্ট/কেএন/এমডি/আরকে/জানুয়ারি ১০, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

বিশ্ব এর সর্বশেষ খবর

বিশ্ব - এর সব খবর