thereport24.com
ঢাকা, সোমবার, ২০ মে 24, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১২ জিলকদ  1445

মেহেরপুরে হরতালে সড়ক অবরোধ

২০১৩ নভেম্বর ০৪ ১০:৪৩:৩৮
মেহেরপুরে হরতালে সড়ক অবরোধ

মেহেরপুর সংবাদদাতা : হরতাল সফল করতে মেহেরপুরের বিভিন্ন সড়কের ৬টি স্থানে সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করেছে জামায়াত-বিএনপির নেতাকর্মীরা।

সকাল সাড়ে ৬টায় মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের রাজনগর ও মেহেরপুর-মুজিবনগর সড়কের চকশ্যামনগরে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা সড়ক অবরোধ করে। একই সময় মেহেরপুর-হাটবোয়ালিয়া সড়কের পুর্ব মালসাদহ, মেহেরপুর-কুষ্টিয়া সড়কের বাঁশবাড়ীয়া, পশ্চিম মালসাদহ এবং ছাতিয়ান এলাকার সড়কে টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করে বিএনপির নেতাকর্মীরা।

রাজনগরে ১০-১২টি ককটেল বিস্ফোরণ ঘটায় জামায়াত-শিবির নেতাকর্মীরা। সকাল পৌনে ৮টার দিকে গাংনী উপজেলার বামন্দি বাজারে জামায়াত-বিএনপির বিক্ষোভ মিছিল থেকে ৫টি ককটেল বিস্ফোরণ ঘটানো হয়। এতে কেউ হতাহত হয়নি।

শহরের গুরুত্বপূর্ণ স্থানগুলোতে পুলিশ মোতায়েন রয়েছে। আন্তঃজেলা ও দূরঃপাল্লার পরিবহন চলাচল বন্ধ রয়েছে। অধিকাংশ দোকানপাট খোলেনি।

মেহেরপুর জেলা বিএনপি সভাপতি ও মেহেরপুর-২ (গাংনী) সংসদ সদস্য আমজাদ হোসেন, জেলা জামায়াতের সহকারী সেক্রেটারি তারিক মহাম্মদ সাইফুল ইসলাম, জেলা ছাত্রশিবির সভাপতি সাইফুল ইসলাম, গাংনী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাবলুসহ বিএনপি-জামায়াতের নেতারা বিভিন্ন স্থানে এ অবরোধের নেতৃত্ব দেন।

(দিরিপোর্ট২৪/এফএস/এএস/নভেম্বর ০৪, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

হরতাল এর সর্বশেষ খবর

হরতাল - এর সব খবর