thereport24.com
ঢাকা, সোমবার, ২০ মে 24, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১২ জিলকদ  1445

দ্বিতীয় দিনেও ককটেল, গাড়িতে আগুন

২০১৩ নভেম্বর ০৫ ০৮:২৫:৪২ ২০১৩ নভেম্বর ০৫ ০৮:২৫:০০
দ্বিতীয় দিনেও ককটেল, গাড়িতে আগুন

দিরিপোর্ট২৪ প্রতিবেদক : বিএনপি নেতৃত্বাধীন ১৮ দলীয় জোটের ডাকা টানা ৬০ ঘণ্টা হরতালের দ্বিতীয় দিন মঙ্গলবার ককটেল বিস্ফোরণ ও গাড়িতে অগ্নিসংযোগের মধ্য দিয়ে শুরু হয়েছে। রাজধানীর বিভিন্ন এলাকায় বিপুলসংখ্যক আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী মোতায়েন করা হয়েছে। বাড়ানো হয়েছে বিজিবি ও র‌্যাব টহল।

রাজধানীর রামপুরায় ভোর ৬টার দিকে একটি হিউম্যান হলারে আগুন দিয়েছে হরতাল সমর্থকরা। এ সময় স্থানীয় লোকজন এসে আগুন নিভিয়ে ফেলে। রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন খান জানান, ভোরে টিভি ভবনের সামনে হিউম্যান হলারে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

কারওয়ান বাজারে সকালে বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে পিকেটাররা। ভোর সাড়ে ৬টার দিকে তারা কাওরানবাজার ওয়াসা ভবনের সামনে ৬-৭টি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে দ্রুত পালিয়ে যায়। তেজগাঁও থানার ডিউটি অফিসার উপপরিদর্শক (এসআই) শামীম আহমেদ জানান, এ ব্যাপারে আমার কিছু জানা নেই।

মগবাজারে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রশিবির। সকাল সাড়ে ৬টার দিকে মগবাজার নয়াটোলা থেকে হরতালের সমর্থনে মিছিল বের করে শিবির। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এলে শিবিরের নেতাকর্মীরা দ্রুত স্থান ত্যাগ করে। এ সময় পুলিশ সেখান থেকে শিবির নেতাদের একটি মোটরসাইকেল আটক করে। রমনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, মোটরসাইকেলটি থানায় রাখা হয়েছে।


বাড্ডার প্রগতি সরণির সুবাস্তু নজরভ্যালি এলাকায় ভোরে যুবদল এক ঝটিকা মিছিল বের করে। এ সময় তারা একটি সিএনজি ভাঙচুরের চেষ্টা করে। পরে পুলিশ ধাওয়া দিলে তারা পালিয়ে যায়।

এদিকে নয়াপল্টনের বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিপুলসংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে। বিএনপির নেতাকর্মীদের উপস্থিতি নেই বললেই চলে। যেকোনো ধরনের নাশকতা মোকাবিলায় সেখানে জলকামান রাখা হয়েছে।

(দিরিপোর্ট২৪/এএস/এইচএসএম/নভেম্বর ০৫, ২০১৩)b

পাঠকের মতামত:

SMS Alert

হরতাল এর সর্বশেষ খবর

হরতাল - এর সব খবর