thereport24.com
ঢাকা, শুক্রবার, ১০ মে 24, ২৭ বৈশাখ ১৪৩১,  ২ জিলকদ  1445

সিরাজগঞ্জে ককটেল বিস্ফোরণ, আটক ১

২০১৩ নভেম্বর ০৫ ১৪:৩৮:৩৩
সিরাজগঞ্জে ককটেল বিস্ফোরণ, আটক ১

সিরাজগঞ্জ সংবাদদাতা : বিএনপি নেতৃত্বাধীন ১৮ দলের টানা ৬০ ঘণ্টার হরতালের দ্বিতীয় দিনে সিরাজগঞ্জে লাঠি মিছিল ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। এসময় টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করা হয়। ককটেল বিস্ফোরণের ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, হরতালের সমর্থনে মঙ্গলবার ভোর ৬টায় সিরাজগঞ্জের বাহিরগোলা রোডে টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করে জামায়াত-শিবিরকর্মীরা। এসময় একটি লাঠি মিছিল বের করে তারা। পুলিশ ঘটনাস্থলে পৌছে শিবিরকর্মীদের ছত্রভঙ্গ করে দেয়।

অপরদিকে একই সময়ে শহরের এসএস রোডে বিএনপি ঝটিকা মিছিল করে। মিছিল থেকে দুটি ককটেল বিস্ফোরণ ঘটানো হয়। এদিকে সোয়া ৭টায় শহরের নিউ ঢাকা রোডের রেলগেটে একটি ককটেল বিস্ফোরণ ঘটায় বিএনপিকর্মীরা। এসময় চামরাপট্টি থেকে এক বিএনপিকর্মীকে আটক করে পুলিশ।

অপরদিকে ৮টায় শহরের এসবি ফজলুল হক রোডে ঝটিকা মিছিল করে বিএনপিকর্মীরা। মিছিলটি বড়বাজার টুকু ব্রিজ এলাকায় দুটি ককটেলের বিস্ফোরণ ঘটালে পুলিশ তাদের ধাওয়া করে ছত্রভঙ্গ করে দেয়।

শহরের অধিকাংশ দোকানপাট, ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। শহরে কিছু রিকশা ও ব্যাটারিচালিত অটোরিকশা চলাচল করছে। তবে বন্ধ রয়েছে বাস টার্মিনাল থেকে সকল ধরনের বড় যানবাহন।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল ইসলাম এ সকল তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

(দিরিপোর্ট২৪/এমএইচ/জেএম/নভেম্বর ০৫, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

হরতাল এর সর্বশেষ খবর

হরতাল - এর সব খবর