thereport24.com
ঢাকা, সোমবার, ১৩ মে 24, ৩০ বৈশাখ ১৪৩১,  ৫ জিলকদ  1445

চট্টগ্রামে ককটেল বিস্ফোরণে দুই সাংবাদিক আহত

২০১৩ নভেম্বর ০৫ ১৫:২৪:৫৭
চট্টগ্রামে ককটেল বিস্ফোরণে দুই সাংবাদিক আহত

চট্টগ্রাম সংবাদদাতা : চট্টগ্রামে হরতাল সমর্থকদের ছুঁড়ে মারা ককটেলের আঘাতে দায়িত্ব পালনরত বেসরকারি দুটি টেলিভিশনের দুই সাংবাদিক আহত হয়েছেন। মঙ্গলবার সকাল ৮টায় নগরীর কোতোয়ালি থানা স্টেশনরোড এলাকায় ১৮-দলীয় জোটের ডাকা হরতালের সমর্থনে বিএনপির মিছিল থেকে এ ককটেল বিস্ফোরণ ঘটানো হয়। ককটেল বিস্ফোরণে আহতরা হলেন, চ্যানেল আইয়ের ক্যামেরাম্যান শামসুল আলম বাবু (৩৫) ও দেশ টিভির ক্যামেরাম্যান মো. হাসান উল্লাহ (৩৫)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার নগরীর স্টেশন রোডে দ্বিতীয় দিনের হরতালের সমর্থনে বিএনপির মিছিলের চিত্রধারণ করতে গিয়ে মিছিল থেকে পুলিশকে লক্ষ্য করে ছুঁড়ে মারা ককটেল বিস্ফোরণে দেশ টিভি ও চ্যানেল আইয়ের দুই ক্যামেরাম্যান আহত হন। আহতদের মধ্যে চ্যানেল আইয়ের ক্যামেরাম্যান বাবুকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। দেশ টিভির ক্যামেরাম্যান হাসানকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে বলে জানান চট্টগ্রাম টিভি ক্যামেরা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি এনামুল হক।

এদিকে নগরীর স্টেশন রোড এলাকায় বিএনপির মিছিল থেকে ছোঁড়া ককটেলের আঘাতে দুই সাংবাদিক আহত হওয়ার খবর শুনেছেন বলে জানিয়েছেন নগর পুলিশের সহকারী কমিশনার মীর্জা সায়েম মাহমুদ। ককটেল বিস্ফোরণের পরপরই মিছিলটি ছত্রভঙ্গ হয়ে যায় বলে জানান তিনি।

(দিরিপোর্ট২৪/আরএসপি/এমসি/এমডি/নভেম্বর ০৫, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

হরতাল এর সর্বশেষ খবর

হরতাল - এর সব খবর