thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৪ মে 24, ৩০ বৈশাখ ১৪৩১,  ৬ জিলকদ  1445

‘ব্যাংক অব সিলন’ ভবনে পুলিশি তল্লাশি, আতঙ্কিত গ্রাহক

২০১৩ নভেম্বর ০৫ ১৬:৫০:৫২
‘ব্যাংক অব সিলন’ ভবনে পুলিশি তল্লাশি, আতঙ্কিত গ্রাহক

দিরিপোর্ট২৪ প্রতিবেদক: ১৮-দলীয় জোটের ডাকা টানা ৬০ ঘণ্টার হরতালের দ্বিতীয় দিন মঙ্গলবার সকালে বকচত্বরে শ্রমিকলীগের সমাবেশে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। এই ঘটনায় সন্দেহভাজনদের ধরতে পুলিশ ব্যাংক অব সিলন ভবনে তল্লাশি চালায়। এই খবর ছড়িয়ে পড়লে মতিঝিলে অবস্থিত বাণিজ্যিক ব্যাংকগুলোয় আগত গ্রাহকরা আতঙ্কিত হয়ে পড়ে। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে পরিস্থিতি স্বাভাবিক হতে থাকে।

রমনা থানার সিনিয়র সহকারী পুলিশ কমিশনার সাইফুর রহমান দিরিপোর্ট২৪ প্রতিবেদক জানান, ‘ককটেল বিস্ফোরণের সঙ্গে জড়িত সন্দেহভাজনদের ধরতে কমার্সিয়াল ব্যাংক অব সিলন ভবনে তল্লাশি চালানো হয়েছে। তবে সেখানে কাউকে পাওয়া যায়নি।’

পুলিশি অভিযানে ক্ষোভ প্রকাশ করে নাম প্রকাশ না করার শর্তে ব্যাংকটিরে ঊর্ধ্বতন এক কর্মকর্তা দিরিপোর্টকে২৪কে বলেন, হরতালের কারণে এমনিতেই আমাদের স্বাভাবিক কার্যক্রম ব্যাহত হচ্ছে। তার ওপর পুলিশি তল্লাশিতে ব্যাংকে লেনদেন নেই বললেই চলে।

এদিকে টানা দ্বিতীয় দিনের হরতালে বাণিজ্যিক ব্যাংকগুলোতে সোমবারের চেয়ে লেনদেন কিছুটা বেড়েছে। এর মধ্যে সবচেয়ে বেশি লেনদেন হয়েছে ব্যাংকগুলোর বৈদেশিক বাণিজ্যিক শাখায়।

মিডল্যান্ড ব্যাংকের দিলকুশা শাখার বৈদেশিক বাণিজ্য শাখার প্রধান হারুনুর রশিদ বলেন, হরতালে আমাদের ব্যাংকিং লেনদেনে তেমন কোনো প্রভাব পড়েনি।

বাংলাদেশ ব্যাংকে সরেনজমিনে দেখা যায়, অন্যান্য দিনের চেয়ে গ্রাহক উপস্থিতি কম ছিল। তবে সোমবারের চেয়ে লেনদেন কিছুটা বেড়েছে বলে ব্যাংকটির ক্যাশ বিভাগের এক কর্মকর্তা দিরিপোর্টকে২৪ জানিয়েছে।

(দিরিপোর্ট২৪/আহো/এমএইচ/এমডি/নভেম্বর ০৫, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

হরতাল এর সর্বশেষ খবর

হরতাল - এর সব খবর