thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২ মে 24, ১৯ বৈশাখ ১৪৩১,  ২৩ শাওয়াল 1445

পার্বতীপুরের ‘শিশু ধর্ষণ’ মামলার প্রধান আসামি গ্রেফতার

২০১৬ অক্টোবর ২৪ ২২:৩২:০১
পার্বতীপুরের ‘শিশু ধর্ষণ’ মামলার প্রধান আসামি গ্রেফতার

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের পার্বতীপুরে পাঁচ বছর বয়সী কন্যা শিশুকে ধর্ষণ মামলার প্রধান আসামি সাইফুল ইসলামকে (৪২) গ্রেফতার করেছে পার্বতীপুর মডেল থানা পুলিশ।

সোমবার (২৪ অক্টোবর) রাত সাড়ে ৭টার দিকে পার্বতীপুর মডেল থানা পুলিশ দিনাজপুর শহর থেকে তাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত সাইফুল উপজেলার রামপুর ইউনিয়নের জমিরহাট এলাকার তকেয়াপাড়া গ্রামের জহির উদ্দিনের ছেলে।

মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুল আলম সাইফুলকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, তাকে পার্বতীপুর থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হবে।

তকেয়াপাড়া গ্রামের এক পাঁচ বছর বয়সী কন্যা শিশু গত মঙ্গলবার (১৮ অক্টোবর) সকালে বাড়ির বাইরে খেলতে গেলে রহস্যজনকভাবে নিখোঁজ হয়। খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে রাত ১১টার দিকে পার্বতীপুর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন তার পিতা। গত বুধবার ভোর ৬টায় ওই শিশুটিকে তাদের বাড়ির পার্শ্ববর্তী হলুদের ক্ষেত থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। তাৎক্ষণিকভাবে তাকে পার্বতীপুর ল্যাম্প হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

গত বৃহস্পতিবার (২০ অক্টোবর) রাতে শিশুটির পিতা বাদী হয়ে একই গ্রামের জহির উদ্দিনের ছেলে সাইফুল ইসলাম (৪২) ও আফজাল হোসেন কবিরাজকে (৪৮) আসামি করে পার্বতীপুর মডেল থানায় একটি ধর্ষণ মামলা (মামলা নং ১৬ তারিখ ২০/১০/১৬ ইং) দায়ের করেন। শিশুটি এখনো রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

(দ্য রিপোর্ট/জেডটি/এনআই/অক্টোবর ২৪, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর