thereport24.com
ঢাকা, শুক্রবার, ৩ মে 24, ২০ বৈশাখ ১৪৩১,  ২৪ শাওয়াল 1445

আইভীর বিরুদ্ধে আচরণবিধি ভঙ্গের অভিযোগ সাখাওয়াতের

২০১৬ ডিসেম্বর ০২ ১৯:৩৭:৩০
আইভীর বিরুদ্ধে আচরণবিধি ভঙ্গের অভিযোগ সাখাওয়াতের

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সেলিনা হায়াৎ আইভীর বিরুদ্ধে নির্বাচনী আচরণবিধি ভঙ্গের অভিযোগ তুলেছেন প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী এডভোকেট সাখাওয়াত হোসেন খান।

শুক্রবার (০২ ডিসেম্বর) সকালে আইভী সিটি করপোরেশনের ৩নং ওয়ার্ডে গণসংযোগ করেন। ওই সময়ে আইভীর পক্ষে স্লোগান দেওয়া হয়। এ ছাড়া বিকেল ৩টা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত নারায়ণগঞ্জ শহরের ২নং রেল গেটস্থ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে কেন্দ্রীয় নেতাদের সঙ্গে স্থানীয় নেতাদের বৈঠক হয়। তখন বাইরে সমর্থকেরা আইভী ও নৌকার পক্ষে স্লোগান দেন। ওই সময় নেতাকর্মীদের উপস্থিতির কারণে বঙ্গবন্ধু সড়কের পশ্চিম পাশে রাস্তা বন্ধ হয়ে যায়।

এভাবে প্রচারণা চালানোয় আইভীর বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ আনেন সাখাওয়াত। তিনি বলেন, ‘আমরা নিবার্চন কমিশনের আচরণ দেখে হতাশ। আমাদের জনসমর্থন দেখে নির্বাচন কমিশন সরকার দলীয় পক্ষ নিয়ে কাজ করছে। আওয়ামী লীগের প্রার্থী সেলিনা হায়াৎ আইভী একের পর এক আচরণবিধি লঙ্ঘন করছেন। তিনি সরকার দলীয় প্রভাব খাটিয়ে যাচ্ছেন।’

এ বিষয়ে নাসিক নির্বাচনের রিটার্নিং অফিসার নুরুজ্জামান তালুকদার জানান, তিনি এই বিষয়ে মুঠোফোনে এসএমএস দিয়ে আইভীকে সতর্ক করেছেন।

(দ্য রিপোর্ট/এস/জেডটি/ডিসেম্বর ০২, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর