thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২ মে 24, ১৯ বৈশাখ ১৪৩১,  ২৩ শাওয়াল 1445

পাকিস্তানের বিপক্ষে ব্যাট করছে বাংলাদেশ

২০১৬ ডিসেম্বর ১৮ ১২:৫৩:৩৪
পাকিস্তানের বিপক্ষে ব্যাট করছে বাংলাদেশ

দ্য রিপোর্ট ডেস্ক : শ্রীলঙ্কায় অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপে দুরন্ত সূচনাই করেছে বাংলাদেশের যুবারা। প্রথম দুই ম্যাচে তুলে নিয়েছে দাপুটে জয়। এবার তৃতীয় ম্যাচে তারা মুখোমুখি হয়েছে পাকিস্তানের। রবিবার (১৮ ডিসেম্বর) গলে আন্তর্জাতিক স্টেডিয়ামে টসে হেরে প্রথমে ব্যাট করছে বাংলাদেশ।

এ প্রতিবেদনটি লেখা অব্দি তাদের সংগ্রহ ৩১ ওভারে ৪ উইকেট হারিয়ে ১০৬ রান। এখন ক্রিকে রয়েছেন আফিফ হোসেন (২৯) ও মোহাম্মদ রাকিব (১)।

এদিনের ম্যাচে টসে জিতে পাকিস্তান প্রথমে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় বাংলাদেশকে। ব্যাট করতে নেমে শুরুটা ভালোই করে সাইফ হাসানের দল। দলীয় ৩১ রানে প্রথম উইকেটের পতন ঘটে। মাহিদুল ইসলাম অঙ্কন ব্যক্তিগত ৫ রানের মাথায় শাহিনশাহ আফ্রিদির বলে লেগ বিফোর উইকেটে ফাঁদে পড়ে বিদায় নেন।

এরপর দলপতি সাইফ এবং আফিফ মিলে দলকে এগিয়ে নিতে থাকেন। তবে সাইফ ব্যক্তিগত ৩২ রানে উমর খানের বলে আউট হয়ে সাজঘরে ফিরেন। এরপর কিছুটা ছন্দপতন ঘটে দলের। দলে আর ২৪ রান যোগ করতে হাবিবুর রহমান ও রাইয়ান রাফসান রহমানের উইকেট দুটিও হারায় দল।

পাকিস্তানের হয়ে উইকেট তিনটি নিয়েছেন শাহিনশাহ আফ্রিদি, উমর খান এবং সাদ খান। তবে এ ম্যাচে পাকিস্তানের বোলাররা অতিরিক্ত রান একটু বেশিই দিয়েছেন। এখনও অব্দি ২০টি ওয়াইডসহ মোট ২৫টি রান এসেছে অতিরিক্ত খাত থেকে।

প্রসঙ্গত, প্রথম দুই ম্যাচে আফগানিস্তান ও সিঙ্গাপুরকে হারিয়েছে বাংলাদেশ। আর এ ম্যাচে পাকিস্তানকে হারাতে পারলে তারা পৌঁছে যাবে সেমিফাইনালে। তাই ম্যাচটি দলের জন্য বেশ গুরুত্বপূর্ণই।

(দ্য রিপোর্ট/এনপিএস/ডিসেম্বর ১৮, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর