thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২ মে 24, ১৯ বৈশাখ ১৪৩১,  ২৩ শাওয়াল 1445

বিপুল ভোটে বিজয়ী আইভী

২০১৬ ডিসেম্বর ২২ ২১:৩৫:৩৯ ২০১৬ ডিসেম্বর ২৩ ০১:৩০:০০
বিপুল ভোটে বিজয়ী আইভী

দ্য রিপোর্ট প্রতিবেদক : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী মেয়র পদে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান।

রিটার্নিং অফিসারের অস্থায়ী কার্যালয় থেকে রিটার্নিং অফিসার নুরুজ্জামান তালুকদার ঘোষিত ফলাফল অনুযায়ী,আইভী নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ১ লাখ ৭৫ হাজার ৬১১ ভোট। অন্যদিকে, ধানের শীষ প্রতীক নিয়ে সাখাওয়াত পেয়েছেন ৯৬ হাজার ৪৪ ভোট। ফলে নিকটতম প্রতিদ্বন্দ্বীর চেয়ে ৭৯ হাজার ৫৬৭ ভোটের ব্যবধানে জয়ী হয়ে নাসিকে টানা দ্বিতীয়বারের মতো মেয়র নির্বাচিত হয়েছেন আইভী।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে নাসিক নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

ভোটগ্রহণ শেষে বিকেল ৪টা থেকে শহরের নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেড মিলনায়তনে রিটার্নিং অফিসারের অস্থায়ী কার্যালয়ে চলে ফলাফল ঘোষণার কার্যক্রম। বিকেলে নির্বাচনের রিটার্নিং অফিসার নুরুজ্জামান তালুকদার সাংবাদিকদের বলেন, ‘আমাদের কাছে প্রাপ্ত সবশেষ খবরে ৬৩ থেকে ৬৫ ভাগের মতো ভোট পড়েছে ধারণা করা হচ্ছে। এটা কম-বেশি হতে পারে। তবে এ ব্যাপারে পরে আরও বিস্তারিত জানানো যাবে।’

এবারের নাসিক নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপি’র মনোনীত প্রার্থীসহ ৭টি রাজনৈতিক দলের প্রার্থী মেয়র পদে, ২৭টি ওয়ার্ডে ১৫৪ জন কাউন্সিলর প্রার্থী ও সংরক্ষিত ৯টি ওয়ার্ডে ৩৮ জন নারী কাউন্সিলর প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ১৭৪টি কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ছিল ৪ লাখ ৭৪ হাজার ৯৩১ জন। যার মধ্যে পুরুষ ২ লাখ ৩৯ হাজার ৬৬২ জন এবং নারী ২ লাখ ৩৫ হাজার ২৬৯ জন।

(দ্য রিপোর্ট/এপি/জেডটি/এনআই/ডিসেম্বর ২২, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর