thereport24.com
ঢাকা, শুক্রবার, ৩ মে 24, ২০ বৈশাখ ১৪৩১,  ২৪ শাওয়াল 1445

ব্যাটিং বিপর্যয়ে বাংলাদেশ

২০১৭ জানুয়ারি ২০ ০৭:০৯:৫৮
ব্যাটিং বিপর্যয়ে বাংলাদেশ

দ্য রিপোর্ট প্রতিবেদক : ২৬০ রানে ৮ উইকেট হারিয়ে ব্যাটিং বিপর্যয়ে পড়েছে বাংলাদেশ। ব্যাটিংয়ে এখন ভরসা দুই অভিষেক ব্যাটসম্যান নুরুল হাসান সোহান ও নাজমুল হোসেন শান্ত। রৌদ্রকোজ্জ্বল সকালটা গোমড়া মুখেই শুরু করেছিল বাংলাদেশ। শুরুতেই পড়ে যায় দুই উইকেট। কিন্তু সৌম্য সরকার ও সাকিব আল হাসানের দুর্দান্ত আক্রমণাত্মক ব্যাটিংয়ে প্রথম সেশনটা শেষ হয় হাসিমুখে। ২ উইকেট হারিয়ে ১২৮ রান করে মধ্যাহ্ন বিরতির পর সৌম্য সরকার ৮৫ ও সাব্বির ৩ রানে আউট হওয়ার পরই সাকিব ক্যারিয়ারের ২০তম হাফ সেঞ্চুরি করে আউট হয়ে গেছে। ৮ উইকেট হারিয়ে বাংলাদেশ ২৬০ রানে ব্যাট করছে।

এক টেস্টে ৪ পরিবর্তন ও ২ জনের অভিষেক হয়ে গেল। উইকেটকিপার নুরুল হাসান ও টপ অর্ডার ব্যাটসম্যান নাজমুল হোসেন প্রথমবারের মতো আন্তর্জাতিক ক্রিকেটে সাদা পোশাক গায়ে চাপালেন । আর পরীক্ষিত বোলার রুবেল হোসেন এ টেস্টের স্কোয়াডে রয়েছেন। আর টস করতে নেমে ‘অভিষেক’ হয়েছে অধিনায়ক তামিম ইকবালের। ৫ রান করে উইকেটকিপারকে ক্যাচ দিয়ে অধিনায়ক হিসেবে শুরুটা ভালো করতে পারলেন না তামিম।

বাংলাদেশ দলে চারটি পরিবর্তন এলেও অপরিবর্তিত দল নামিয়েছে স্বাগতিক দল।

বাংলাদেশ দল

তামিম ইকবাল, সৌম্য সরকার, নাজমুল হোসেন, মাহমুদউল্লাহ, সাকিব আল হাসান, সাব্বির রহমান, নুরুল হাসান, মেহেদী হাসান, তাসকিন আহমেদ, রুবেল হোসেন, কামরুল ইসলাম।

(দ্য রিপোর্ট/এন/এনআই/২০ জানুয়ারি ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর