thereport24.com
ঢাকা, শনিবার, ৪ মে 24, ২০ বৈশাখ ১৪৩১,  ২৫ শাওয়াল 1445

দেশে ফিরেছেন সাকিব-তামিমরা

২০১৭ জানুয়ারি ২৬ ১০:৩৭:৩৪
দেশে ফিরেছেন সাকিব-তামিমরা

দ্য রিপোর্ট ডেস্ক : নিউজিল্যান্ডের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ শেষে দেশে ফিরেছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা। বুধবার (২৫ জানুয়ারি) রাতে সিঙ্গাপুর এয়ারলাইনসের একটি ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছে তারা।

এর আগে স্থানীয় সময় সকালে টিম হোটেল ত্যাগ করে বাংলাদেশ দলের সদস্যরা। পরে ক্রাইস্টচার্চ বিমানবন্দর থেকে রওনা হয় তারা। দীর্ঘ দেড় মাসের সফর শেষে দেশে ফিরে মুশফিকের অবর্তমানে শেষ টেস্টে অধিনায়কের দ্বায়িত্ব পালন করা ওপেনার তামিম ইকবাল কথা বলেন বিমানবন্দরে উপস্থিত সাংবাদিকদের সঙ্গে। জানান, এই সফরের ফলাফল ভালো না হলেও, তাতে আক্ষেপের কিছু নেই। বরং এ থেকে সামনের দিনগুলোর জন্য কিছু অর্জন হয়েছে বলেও মনে করেন তিনি।

এদিকে এর আগে ইনজুরির কারণে দেশে চলে এসেছিলেন টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম, ওপেনার ইমরুল কায়েস ও মিডলওয়ার্ডার ব্যাটসম্যান মুমিনুল হক। তারও আগে দেশে ফিরেছিলেন সিমিত ওভারের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাসহ ওয়ানডে দলের কয়েকজন সদস্য।

প্রসঙ্গত, বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) শেষে গত ৮, ৯ ও ১০ ডিসেম্বর তিন ধাপে কন্ডিশনিং ক্যাম্প করতে অস্ট্রেলিয়ায় যায় টিম বাংলাদেশ। এরপর এক সপ্তাহের ক্যাম্প শেষে ১৮ ডিসেম্বর নিউজিল্যান্ডে যায় তারা। কিন্তু সেখানে ৩টি ওয়ানডে, ৩টি টি২০ ও ২টি টেস্টে ম্যাচ খেলে হোয়াইটওয়াশের তকমা নিয়েই দেশে ফিরছেন তামিম-সাকিবরা।

(দ্য রিপোর্ট/এজে/এনআই/জানুয়ারি ২৬, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর