thereport24.com
ঢাকা, শনিবার, ১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১,  ২৪ জিলকদ  ১৪৪৫

বিমানবাহিনীর জুনিয়র কমান্ড ও স্টাফ কোর্সের সনদ প্রদান

২০১৭ ফেব্রুয়ারি ১৭ ২০:৩৩:৫৮
বিমানবাহিনীর জুনিয়র কমান্ড ও স্টাফ কোর্সের সনদ প্রদান

দ্য রিপোর্ট প্রতিবেদক : বাংলাদেশ বিমানবাহিনীর ১০৩তম জুনিয়র কমান্ড ও স্টাফ কোর্সের সনদ প্রদান অনুষ্ঠান বৃহস্পতিবার বিমানবাহিনী ঘাঁটি বাশারস্থ কমান্ড ও স্টাফ ট্রেনিং ইনস্টিটিউটে (সিএসটিআই) অনুষ্ঠিত হয়। সহকারী বিমানবাহিনী প্রধান (প্রশাসন) এয়ার ভাইস মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত থেকে প্রশিক্ষণোত্তীর্ণ কর্মকর্তাদের মাঝে সনদপত্র ও ট্রফি প্রদান করেন।

উক্ত কোর্সে বাংলাদেশ বিমানবাহিনীর ১২ জন, শ্রীলঙ্কান বিমান বাহিনীর ০১ জন, রাজকীয় মালয়েশিয়ান বিমাবাহিনীর ০১ জন, নাইজেরিয়ান বিমানবাহিনীর ০১ জন কর্মকর্তা কোর্সে অংশগ্রহণ করেন। কোর্সে সেরা নৈপুণ্যের জন্য বাংলাদেশ বিমানবাহিনীর স্কোয়াড্রন লিডার হুসাইন মো. আব্দুল বাসেত ‘বিমানবাহিনী প্রধানের ট্রফি’ লাভ করেন।

সহকারী বিমানবাহিনী প্রধান তাঁর ভাষণে এই কোর্সে ছাত্র-অফিসার প্রেরণের জন্য সংশ্লিষ্ট দেশের সরকারকে ধন্যবাদ জানান এবং আশা করেন, ভবিষ্যতেও তারা এ ধরনের অফিসার প্রেরণ অব্যাহত রাখবেন। এর আগে কমান্ড ও স্টাফ ট্রেনিং ইনস্টিটিউটের অধিনায়ক গ্রুপ ক্যাপ্টেন মো. শাহারুল হুদা তার স্বাগত ভাষণে এ প্রতিষ্ঠানে পরিচালিত কোর্সসমূহের উপর সংক্ষিপ্ত বিবরণ তুলে ধরেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বিমানবাহিনী ঘাঁটি বাশার এর এয়ার অধিনায়ক, ঢাকায় নিযুক্ত মালয়েশিয়ান হাইকমিশনের প্রথম সচিব ও বাংলাদেশ বিমানবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

(দ্য রিপোর্ট/এপি/এনআই/ফেব্রুয়ারি ১৭, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর