thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

ক্যাম্পাস স্টার খুঁজবেন নিপুণ-সজল ও কণা

২০১৭ মার্চ ০৮ ১৬:২৭:৫৬
ক্যাম্পাস স্টার খুঁজবেন নিপুণ-সজল ও কণা

দ্য রিপোর্ট প্রতিবেদক : দেশের ১৫টি বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হচ্ছে ‘আরটিভি-ডাবর ভাটিকা ক্যাম্পাস স্টার’ প্রতিযোগিতা। আগামী ২৪ মার্চ থেকে শুরু হবে এই প্রতিযোগিতা। নাচ, গান ও অভিনয়ে পারদর্শী এমন ছাত্রীদের মধ্য থেকে ৩ জনকে সেরা ক্যাম্পাস স্টার নির্বাচন করা হবে।

এই প্রতিযোগিতায় বিচারক হিসেবে রয়েছেন অভিনেতা সজল, চিত্রনায়িকা নিপূণ ও কন্ঠশিল্পী কণা। বুধবার (৮ মার্চ) সকালে আরটিভি কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।

বিজয়ী নারী ‘ক্যাম্পাস স্টার’ পাবেন এক লাখ টাকা এবং ভাটিকা হেয়ার অয়েলের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করার সুযোগ। এছাড়া প্রথম ও দ্বিতীয় রানার আপের জন্য থাকছে আরটিভির সংবাদ পাঠিকা এবং এফএম রেডিও স্টেশনে আরজে হিসেবে কাজ করার সুযোগ।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আরটিভি’র প্রধান নির্বাহী সৈয়দ আশিক রহমান, অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব, আরটিভি মার্কেটিং প্রধান সুদেব চন্দ্র ঘোষ, এশিয়ান কনজুমার কেয়ার (প্রাঃ) লিমিটেড ডাবর বাংলাদেশ-এর পক্ষে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির পরিচালক সঞ্জয় মুনশী, বিপণন প্রধান আসিফুর রউফ, ব্র্যান্ডম্যানেজার মো: শরিফুল ইসলাম (তুষার) এবং এক্সপ্রেশানস লি. এর ডিরেক্টর সৈয়দ আপন আহসান ও বিচারকবৃন্দ।

(দ্য রিপোর্ট/পিএস/মার্চ ৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর