thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

নির্বাচন শেখ হাসিনার অধীনেই হবে : নাসিম

২০১৭ মার্চ ০৮ ২০:০৮:২২
নির্বাচন শেখ হাসিনার অধীনেই হবে : নাসিম

দ্য রিপোর্ট প্রতিবেদক : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, তারা (বিএনপি) আবারও প্রশ্ন তুলেছে কিয়ামত পর্যন্তও নাকি শেখ হাসিনার অধীনে নির্বাচনে যাবে না। আমরা বলতে চাই, নির্বাচন ২০১৯ সালেই হবে এবং শেখ হাসিনার অধীনেই হবে। ক্ষমতাসীনদের অধীনে ইউরোপে হয়েছে, আমেরিকায় হয়েছে, মালয়েশিয়ায়ও হয়েছে। তবে কেন আমাদের দেশে হবে না।

জাতীয় সংসদে রাষ্ট্রপতির ভাষণের উপর আনীত ধন্যবাদ প্রস্তাবের উপর আলোচনায় অংশ নিয়ে বুধবার সন্ধ্যায় ১৪ দলের সমন্বয়ক মোহাম্মদ নাসিম এসব কথা বলেন।

নাসিম বলেন, আমাদের মেজরিটি থাকা সত্ত্বেও আনোয়ার হোসেন মঞ্জু, হাসানুল হক ইনু, রাশেদ খান মেননকে মন্ত্রী করা হয়েছে। এরশাদ সাহেবকেও রাখা হয়েছে। কারণ তিনি (শেখ হাসিনা) দেশকে ভালবাসেন। সবাইকে নিয়েই তিনি পার্লামেন্টে বসেছেন।

তিনি বলেন, ৮ বছরে প্রমাণ করেছেন শেখ হাসিনাকে দ্বারাই সম্ভব। শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশ আলোকিত হয়েছে। গ্রামে-গঞ্জে সবাই বিদ্যুৎ পাচ্ছে। আমরা চাই, বাংলাদেশের মানুষ চায় শেখ হাসিনা দীর্ঘদিন ক্ষমতায় থাকুক।

আওয়ামী লীগের এই সিনিয়র নেতা বলেন, এরশাদ সাহেব ক্ষমতায় ছিলেন। বিএনপি একাধিকবার ক্ষমতায় ছিল। কখনো কি সার্চ কমিটি দিয়ে নির্বাচন কমিটি গঠন হয়েছে? শেখ হাসিনা কত উদার। সার্চ কমিটি করে রাষ্ট্রপতি ইসি গঠন করলেন।

খালেদা জিয়াকে উদ্দেশ্য করে তিনি বলেন, একজন নেত্রী আছেন বাংলাদেশে। পার্লামেন্টের প্রসিডিউর খুলে দেখেন, তারা কোনোদিনও বঙ্গবন্ধু হত্যার কথা বলেনি। যখন বিচার হলো একটা কথাও বলেননি। যেদিন রায় সেদিন হরতাল দিয়েছিল। খুনিদের আশ্রয় প্রশ্রয় দিয়েছিল। শেখ হাসিনার নেতৃত্বে লড়াই করে আমরা বঙ্গবন্ধু হত্যার বিচার করেছি।

নোবেল বিজয় ড. ইউনূসের সমালোচনা করে নাসিম বলেন, ইউনূস সাহেব, আপনাকে সম্মান করি। ৪ জন ছিল লাইসেন্স পাওয়ার। তিনজনকে ঠকিয়ে ইউনূস সাহেবকে মোবাইল ফোনের (গ্রামীণফোন) লাইসেন্স দিয়েছি। এরপর কি হলো। ওইদিন থেকেই তিনি বেঈমানী শুরু করলেন। আজকে তিনি দুনিয়ার কাছে প্রমাণ করতে চাইলেন বাংলাদেশ দুর্নীতিবাজ। কিন্তু দুনিয়াজুড়ে প্রমাণ হয়েছে পদ্ম সেতুতে দুর্নীতি হয়নি।

(দ্য রিপোর্ট/কেএ/এপি/মার্চ ০৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর