thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

স্মার্টফোনের দাম কমালো হুয়াওয়ে

২০১৭ মার্চ ০৮ ২৩:২৯:০৫
স্মার্টফোনের দাম কমালো হুয়াওয়ে

দ্য রিপোর্ট প্রতিবেদক : বাংলাদেশের বাজারে জনপ্রিয় তিনটি মডেলের স্মার্টফোনের দাম কমিয়েছে শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ড হুয়াওয়ে।

বিশ্বখ্যাত লাইকা ব্র্যান্ডের ডুয়েল লেন্স ক্যামেরার ফ্ল্যাগশিপ স্মার্টফোন পি-নাইন এখন কেনা যাবে মাত্র ৪৪ হাজার ৯০০ টাকায়, যার আগের মূল্য ছিল ৪৭ হাজার ৯৯০ টাকা। এছাড়া পি-নাইন লাইটের মূল্য ২২ হাজার ৯০০ টাকা থেকে কমিয়ে ২১ হাজার ৯০০ টাকা নির্ধারণ করা হয়েছে। স্বল্প বাজেটের মধ্যে তরুণদের পছন্দের স্মার্টফোন মডেল জিআর-ফাইভ মিনির দাম ১৬ হাজার ৯৯০ টাকা থেকে কমিয়ে ১৫ হাজার ৫০০ টাকা ধার্য করা হয়েছে।

হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেডের ডিভাইস বিজনেসের ডিরেক্টর ইংমার ওয়্যাং এ প্রসঙ্গে বলেন, আমাদের মানসম্মত স্মার্টফোনগুলো সন্মানিত গ্রাহকদের জন্য সহজলভ্য করতেই আমরা দাম কমানোর পদক্ষেপ নিয়েছি। হুয়াওয়ের প্রতি বাংলাদেশি গ্রাহকদের ভালোবাসার প্রতিদান দিতে আমরা ভবিষ্যতে বিভিন্ন আঙ্গিকে গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফারের সমাহার নিয়ে আসার ব্যাপারে দৃঢ়-প্রতিজ্ঞ।

রাজধানীর যমুনা ফিউচার পার্ক ও বসুন্ধরা সিটির হুয়াওয়ে এক্সপেরিয়েন্স সেন্টারসহ সারাদেশের ৬৪টি জেলার রিটেইল আউটলেট ও ব্র্যান্ড শপগুলোতে হ্রাসকৃত মূল্যে কেনা যাবে জিআর-ফাইভ মিনি, পি-নাইন লাইট এবং পি-নাইন।

(দ্য রিপোর্ট/এমএসআর/এনআই/মার্চ ০৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর