thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

বাংলাদেশে প্রিমিয়াম পণ্যের বিস্তার করেছে পোরসেলানোসা

২০১৭ মার্চ ০৯ ২২:৩৪:২৮
বাংলাদেশে প্রিমিয়াম পণ্যের বিস্তার করেছে পোরসেলানোসা

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানীর গুলশান-২-এর নর্থ অ্যাভিনিউতে অবস্থিত এনবি টাওয়ারের লেভেল ৩ ও ৪ মিলিয়ে নতুন শোরুম উদ্বোধন করেছে বিশ্বখ্যাত টাইলস প্রস্তুতকারক প্রতিষ্ঠান পোরসেলানোসা। এ লক্ষ্যে নতুন শোরুমে সংবাদ সম্মেলনের আয়োজন করে প্রতিষ্ঠানটি। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশে নিযুক্ত ইউরোপিয়ান ইউনিয়নের (হেড অব ডেলিগেশন) রাষ্ট্রদূত পিয়ের মেয়উডেন।

এছাড়াও উপস্থিত ছিলেন— নুপামি গ্রুপের সিইও অ্যারিটজ ইজুরা, স্পেন-বাংলাদেশ চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট নুরিয়া লোপেজ, নুপামি গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর পাসকোল কানো, পোরসেলানোসা গ্রুপের রোমান অ্যালোরজা এবং সিলভেস্ট্রা সেগারা।

এ খাতে দীর্ঘ ৪০ বছরের অভিজ্ঞতাসম্পন্ন পোরসেলানোসা উন্নতমানের পণ্য ও সেবা প্রদানের লক্ষ্যে যাহা হাদিদ ও রিচার্ড রজার্সের মতো বিশ্বখ্যাত স্থপতিদের নিয়ে কাজ করে থাকে। পাশাপাশি বিখ্যাত এই প্রতিষ্ঠানটির সঙ্গে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যুক্ত আছেন হলিউডের জনপ্রিয় অভিনেতা জর্জ ক্লুনি ও নিকোল কিডম্যান।

উদ্বোধনী অনুষ্ঠানে নতুন এই লাইফস্টাইল জোনে পোরসেলানোসার বিভিন্ন পণ্যের পাশাপাশি স্পেনের বুটিক ফার্নিচার ব্র্যান্ড ক্যাসাডিসুস উন্মোচন করেছে পোরসেলানোসা। শোরুমে ক্রিয়ন সলিড সারফেসসহ রান্নাঘর, মার্বেল গ্রানাইট এবং টাইলসের প্রিমিয়াম সংস্করণ অনুষ্ঠানে প্রদর্শন করেছে পোরসেলানোসা। স্টেট-অব-দ্যা-আর্ট ডেকোরেশন বা নকশার কারুকাজের সন্নিবেশ ঘটিয়ে সাজানো হয়েছে নতুন শোরুমটি; যেখানে গ্রাহক এবং স্থপতিদের কাজের পরিবেশকে করবে বেশ আরামদায়ক।

উদ্বোধনী অনুষ্ঠানে নুপামি গ্রুপের সিইও অ্যারিটজ ইজুরা বলেন, “বাজারে ব্যাপক চাহিদা মেটাতে এবং ক্রমবর্ধমান ক্রেতাদের উন্নত সেবা দেয়ার লক্ষ্যে পোরসেলানোসা বাংলাদেশে ব্যবসা প্রসারের ক্ষেত্রে পদক্ষেপ নিতে পেরে বেশ আনন্দিত। গত কয়েক বছরে বাংলাদেশের প্রতিষ্ঠিত স্থপতি, ইন্টেরিয়র ডিজাইনার এবং বাড়ি নির্মাতাদের সঙ্গে আমরা জ্ঞানের আদান-প্রদান করেছি। সেবায় সর্বোচ্চ মান বজায় রাখার শ্লোগানটি আমাদের সংকল্পের প্রতিফলনস্বরুপ; যা আমাদেরকে স্পেনের তৈরি বাসা-বাড়ি নির্মাণ সংশ্লিষ্ট মানসম্মত পণ্য বিক্রি ও সরবরাহের ক্ষেত্রে বাংলাদেশে শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানে পরিণত করেছে। আমাদের একটি প্রশিক্ষিত স্থপতি দল রয়েছে যারা, সবসময় গ্রাহকদের সম্ভাব্য উন্নত সেবা দেওয়ার ক্ষেত্রে প্রতিজ্ঞাবদ্ধ।”

উল্লেখ্য, গত ২০১৪ সালের ২৪ জুন গুলশানে শোরুম উদ্বোধনের মাধ্যমে নুপামি বিডি লি.-এর সঙ্গে মিলে বাংলাদেশে যাত্রা শুরু করে পোরসেলানোসা। সিরামিক ওয়াল ও ফ্লোর টাইলসসহ বাড়ির অভ্যন্তরিন নকশার উন্নতমানের পণ্য নির্মাতা প্রতিষ্ঠান হিসেবে পোরসেলানোসা নেতৃত্বস্থানীয় একটি ব্র্যান্ড।

(দ্য রিপোর্ট/এমএসআর/মার্চ ০৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর