thereport24.com
ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৯ শাওয়াল 1445

আগামী নির্বাচনেও বিএনপি ব্যর্থ হবে : রেলমন্ত্রী

২০১৭ মার্চ ১৯ ১৭:৫১:১৯
আগামী নির্বাচনেও বিএনপি ব্যর্থ হবে : রেলমন্ত্রী

রাজশাহী অফিস : রেলমন্ত্রী মুজিবুল হক বলেন, জননেত্রী শেখ হাসিনা বিদেশ থেকে টাকা এনে দেশের উন্নয়ন করছেন, আর বিএনপি নেত্রী খালেদা জিয়া আন্দোলনের নামে হরতাল অবরোধ ডেকে দেশের সম্পদ ধ্বংস করছেন। তাই আগামী নির্বাচনেও বিএনপি জনগণের আস্থা অর্জনে ব্যর্থ হবে।

রবিবার (১৯ মার্চ) দুপুরে নতুন কোচ দ্বারা রাজশাহী-খুলনা- রাজশাহী রুটে আন্তঃনগর কপোতাক্ষ এক্সপ্রেস উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

রেলমন্ত্রী বলেন, বর্তমান সরকারের মেয়াদ মাত্র ১ বছর ৯ মাস আছে। এই সময়ের মধ্যে যদি গৃহীত প্রকল্পগুলো বাস্তবায়ন করতে পারি তাহলে রেলের যুগান্তকারী উন্নয়ন হবে।

তিনি আরও বলেন, এরইমধ্যে বন্ধ হয়ে থাকা বেশকিছু রেলস্টেশন চালু করা হয়েছে। বাকিগুলো পর্যায়ক্রমে চালু করা হবে। এছাড়াও পূর্বাঞ্চল ও পশ্চিমাঞ্চল রেলওয়ের ৬৫০টি লেভেলক্রসিং গেটের মান উন্নয়ন করা হবে। সেজন্য ১৮০০ গেট কিপার নিয়োগ প্রক্রিয়া শুরু হয়েছে।

সাম্প্রতিক সময়ে জঙ্গি হামলা প্রসঙ্গে মন্ত্রী বলেন, রেলের পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা আছে। কোনো অপ্রীতিকর ঘটনা ঘটলে সবাই মিলে তা প্রতিহত করবো।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রেলের মহাপরিচালক আমজাদ হোসেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদসহ আরও অনেকে।

(দ্য রিপোর্ট/কেএনইউ/এপি/মার্চ ১৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর