thereport24.com
ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল 24, ১৫ বৈশাখ ১৪৩১,  ১৯ শাওয়াল 1445

ঢাবিতে ছাত্রলীগের হরতালবিরোধী মিছিল

২০১৩ নভেম্বর ০৬ ২১:১৯:৪৩
ঢাবিতে ছাত্রলীগের হরতালবিরোধী মিছিল

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক : বিএনপি নেতৃত্বাধীন ১৮ দলীয় জোটের ডাকা টানা ৬০ ঘণ্টা হরতালের তৃতীয় দিনে হরতালবিরোধী মিছিল ও সমাবেশ করেছে ছাত্রলীগ।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিন থেকে বুধবার দুপুরে একটি হরতালবিরোধী মিছিল বের করে ছাত্রলীগ। মিছিলটি ক্যাম্পাসের বিভিন্ন স্থান ঘুরে অপরাজেয় বাংলায় গিয়ে শেষ হয়। পরে সেখানেই সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে ছাত্রলীগ সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ বলেন, তরুণ প্রজন্মকে ধ্বংসের মুখে ঠেলে দিয়ে খালেদা জিয়া বারবার হরতাল দিয়ে যাচ্ছেন আর কেড়ে নিচ্ছেন সাধারণ মানুষের প্রাণ। সব ষড়যন্ত্রে ব্যর্থ হয়ে এখন ছাত্রদলের কর্মীরা শিক্ষাপ্রতিষ্ঠান ও গণমাধ্যমকর্মীদের ওপর হামলা চালাচ্ছে। সব ধরনের নাশকতা ও ষড়যন্ত্র মোকাবিলায় ছাত্রলীগ রাজপথে আছে।

ছাত্রদলকর্মীদের কর্মসূচি পালনের সমালোচনা করে ছাত্রলীগ সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম বলেন, ছাত্রদলের বর্তমান দেউলিয়া অবস্থার জন্য খালেদা জিয়া দায়ী। শুধু ছাত্রলীগকর্মীদের দমন করতেই খালেদা জিয়া রাতের অন্ধকারে ছাত্রলের কমিটি দিয়ে তাতে অছাত্র, সন্ত্রাসী, চাঁদাবাজি, টোকাইদের স্থান দেয়। একটি ছাত্র সংগঠনের এই দুরবস্থা দেখে ছাত্রলীগের দুঃখ প্রকাশ করা ছাড়া আর কিছুই করার নেই।

সমাবেশে ঢাবি ছাত্রলীগের সভাপতি মেহেদি হাসান মোল্যার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ওমর শরীফের সঞ্চালনায় বক্তব্য রাখেন ঢাবির বিভিন্ন হলের সভাপতিরা। উপস্থিত ছিলেন সহসভাপতি জয়দেব নন্দি, ইমাউল হক সরকার টিটু, যুগ্ম সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তাক, হাসানুজ্জামান তারেকসহ বিভিন্ন হল ও ইউনিটের নেতারা।

(দিরিপোর্ট২৪/জেডএইচ/এএস/নভেম্বর ০৬, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

হরতাল এর সর্বশেষ খবর

হরতাল - এর সব খবর