thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

‘অসুস্থ’ রেইনট্রি মালিক আসেননি

গোয়েন্দা কার্যালয়ে আপন জুয়েলার্সের মালিকরা, চলছে জিজ্ঞাসাবাদ

২০১৭ মে ১৭ ১৩:৪৪:০৭
গোয়েন্দা কার্যালয়ে আপন জুয়েলার্সের মালিকরা, চলছে জিজ্ঞাসাবাদ

দ্য রিপোর্ট প্রতিবেদক : তলবের পর বুধবার (১৭ মে) বেলা সাড়ে ১১টার দিকে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের কার্যালয়ে গেছেন দিলদার আহমেদসহ আপন জুয়েলার্সের সব মালিক। বিভিন্ন অভিযোগের প্রেক্ষিতে দিলদার আহমেদসহ আপন জুয়েলার্সের অপর দুই মালিক গুলজার আহ‌মেদ ও আজাদ আহ‌মেদকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

তবে ‘অসুস্থ’ থাকায় দ্য রেইনট্রি হোটেলের মালিক আদনান হারুন শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের কার্যালয়ে আসেননি। তার পক্ষে এসেছিলেন আইনজীবী অ্যাডভোকেট মো. জাহাঙ্গীর কবির।

অ্যাডভোকেট মো. জাহাঙ্গীর কবির বলেন, ‘আজকে রেইনট্রির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) আদনান হারুন অসুস্থ থাকায় তিনি হাজির হতে পারেননি। এ জন্য আগামী ২৩ মে শুল্ক গোয়েন্দা কার্যালয়ে হাজির হতে বলা হয়েছে তাকে।’

কী ধরনের অসুস্থতা জানতে চাওয়া হলে আইনজীবী বলেন, ‘আদনান হারুনের হঠাৎ প্রেশার বেড়ে যাওয়ায় তিনি অসুস্থ হয়ে পড়েছেন।’

গত ২৮ মার্চ বন্ধুর সঙ্গে জন্মদিনের অনুষ্ঠানে গিয়ে বনানীর ‘দ্য রেইনট্রি’ হোটেলে ধর্ষণের শিকার হন দুই বিশ্ববিদ্যালয় পড়ুয়া তরুণী। ওই ঘটনায় গত ৬ মে রাজধানীর বনানী থানায় অভিযুক্ত সাফাত আহমেদ, নাঈম আশরাফ ও সাদমান সাকিফসহ পাঁচজনের বিরুদ্ধে মামলা করেন তারা। এরপর সাফাত আহমেদ ও সাদমান সাকিফকে ১১ মে (বৃহস্পতিবার) রাত সাড়ে ৮টার দিকে সিলেট থেকে গ্রেফতার করা হয়। ওই রাতেই তাদেরকে ঢাকায় নিয়ে আসা হয়। আর ১২ মে (শুক্রবার) সাফাত আহমেদের ছয় ও সাদমান সাকিফকে পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মুখ্য মহানগর হাকিমের আদালত।

এর পর ১৫ মে মামলার প্রধান আসামি সাফাত আহমেদের গাড়িচালক বিল্লাল ও দেহরক্ষী রহমত আলী ওরফে আবুল কালাম আজাদকে পৃথক অভিযানে গ্রেফতার করে র‌্যাব ও ডিবি পুলিশ।

(দ্য রিপোর্ট/এস/এম/মে ১৭, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর