thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

হবিগঞ্জে নিখোঁজ হওয়া দুই সহোদর উদ্ধার

২০১৭ জুলাই ০৪ ১৫:৩০:২৬
হবিগঞ্জে নিখোঁজ হওয়া দুই সহোদর উদ্ধার

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ শহর থেকে নিখোঁজ হওয়া দুই সহোদরকে উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (৪ জুলাই) ভোররাতে সিলেট থেকে তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর থানা পুলিশ।

উদ্ধারকৃতরা হলেন, শহরের ফায়ার সার্ভিস রোডে এলাকার বাসিন্দা আব্দুস শহীদ খানের ছেলে আজহারুল ইসলাম ছামি (১০) ও মাঈনুল ইসলাম অভি (৮)।

পুলিশ জানিয়েছে, মঙ্গলবার ভোররাতে সিলেট শাহ্জালাল (রাঃ) মাজারের পাশ দিয়ে নিখোঁজদের এক আত্মীয় রিক্সায় করে যাওয়ার সময় তাদেরকে দেখতে পায়। পরে পুলিশকে খবর দিলে পুলিশ তাদেরকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। এরপরে দুপুরে শিশু দুটিকে পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ।

এ ব্যপারে হবিগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার মো. হায়াতুন-নবি দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানিয়েছেন, শিশুদের জিজ্ঞাসাবাদে জানিয়েছে, তারা নিজেদের ইচ্ছেমত বাসা থেকে বের হয়ে যায়। এ সময় বাসা থেকে তারা ২১ হাজার ৫’শ টাকা নিয়ে যায়। পরে বাসে করে সিলেট কতমতলি যায়। সেখান থেকে তারা শাহ্জালাল (রাঃ) মাজারে যায়। পরদিন তারা একটি হাওয়ায় মোবাইল ফোন, পাওয়ার ব্যাংক, হ্যাড ফোন ও একটি খেলনা পাকা কিনে। পরে তারা সিলেট থেকে তারা ট্রেনযোগে নরসিংদি যায়। সোমবার রাতে নরসিংদি থেকে ফের সিলেট শাহজালালের (রাঃ) মাজারে যাওয়ার সময় তাদেরকে উদ্ধার করা হয়।

উল্লেখ্য, গত শনিবার (১ জুলাই) ভোররাতে শিশু দুটি নিখোঁজ হয়। এ সময় বাসার সিসি টিভি ফুটেজে তারা সেচ্ছায় বাসা থেকে বের হয়ে যেতে দেখা যায়। এদিন রাতে তাদের পিতা শহিদ খান হবিগঞ্জ সদর থানায় একটি সাধারণ ডায়রি করেন। ডায়রির পরিপ্রেক্ষিতে পুলিশ তাদের সন্ধানে নামলে মঙ্গলবার ভোররাতে তাদেরকে সিলেট থেকে উদ্ধার করা হয়।

(দ্য রিপোর্ট/কেএনইউ/জুলাই ০৪, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর