thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২১ মে 24, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১৩ জিলকদ  1445

‘মেয়র আনিসুল হক সুস্থ হয়ে উঠুন’

২০১৭ আগস্ট ১৭ ১৭:৫৯:৩৪
‘মেয়র আনিসুল হক সুস্থ হয়ে উঠুন’

দ্য রিপোর্ট প্রতিবেদক : ‘আনিস। দ্রুত সুস্থ হয়ে ওঠো। ঢাকা তোমার অপেক্ষায়। আমরা বাংলাদেশ তোমার অপেক্ষায়।’ এভাবেই মেয়র আনিসুল হকের সুস্থতার জন্য নিজের ফেসবুক পাতায় শুভকামনা জানান বরেণ্য সাংস্কৃতিকব্যক্তিত্ব নাসির উদ্দিন ইউসুফ।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আনিসুল হকের মস্তিষ্কের রক্তনালির প্রদাহজনিত রোগ ধরা পড়েছে। তিনি লন্ডনের একটি হাসপাতালে চিকিৎসাধীন। পরিবারের পক্ষ থেকে তাঁর জন্য দোয়া চাওয়া হয়েছে।

মেয়র আনিসুল হকের শারিরীক সুস্থতা কামনা করে ফেসবুকে স্ট্যাটাস লিখেছেন দেশের বরেণ্য সাংস্কৃতিক ব্যক্তিত্ব এবং টিভি তারকারা। অভিনেতা চঞ্চল চৌধুরী মেয়রের সাথে নিজের ছবি পোস্ট করে ফেসবুকে লিখেন, `মাননীয় মেয়র, প্রিয় আনিস ভাই। আপনার আরোগ্য কামনা করি।’

অভিনেতা সাজু খাদেম তার ফেসবুক পাতায় মেয়র আনিসুল হকের ছবি প্রকাশ করে লিখেছেন, ‘ফিরে আসুন আপনার প্রিয় শহর ঢাকায়।’ টিভি উপস্থাপকদের সংগঠন প্রেজেন্টার্স প্লাটফর্মের সাধারণ সম্পাদক আনজাম মাসুদ সুস্থতা কামনা করেছেন।

আনজাম মাসুদ ফেসবুকে লিখেন, ‘আনিসুল হক আমাদের(পিপিবি) কাছে কোন মেয়র নন, সফল কোন ব্যবসায়ী নন, ব্যবসায়ী নেতাও নন। তিনি আমাদের(পিপিবি)ই একজন। তিনি আমাদের পূর্বসূরি। একজন জনপ্রিয় টেলিভিশন ব্যক্তিত্ব, সর্বোপরি আমাদের(পিপিবি) একজন অভিভাবক উপস্থাপক। তিনি অসুস্থ হয়ে লন্ডনে চিকিৎসারত। পরম করুনাময়ের কাছে ‘প্রেজেন্টার্স প্ল্যাটফর্ম অব বাংলাদেশ’ এর প্রার্থনা তিনি সম্পূর্ণ সুস্থ হয়ে সহসায় আমাদের মাঝে ফিরে আসুন।’

(দ্য রিপোর্ট/পিএস/আগস্ট ১৭, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর