thereport24.com
ঢাকা, সোমবার, ১৩ মে 24, ৩০ বৈশাখ ১৪৩১,  ৫ জিলকদ  1445

টস জিতে ব্যাটিংয়ে রাজশাহী

২০১৭ নভেম্বর ২৯ ১৩:১০:৫১
টস জিতে ব্যাটিংয়ে রাজশাহী

দ্য রিপোর্ট ডেস্ক : বিপিএলের ৩৩তম ম্যাচে মাঠে মুখোমুখি হয়েছে রাজশাহী কিংস ও চিটাগং ভাইকিংস। হারলেই গ্রুপ পর্ব থেকে বিদায় এমন সমীকরণ নিয়েই মাঠে নেমেছে দুই দল। জিতলেও যে শেষ চার নিশ্চিত তাও নয়। তবে আশাটা জিইয়ে থাকবে।

জয় চায় দুই দলই। জয়ের লড়াইয়ে টস জিতেছেন রাজশাহীর অধিনায়ক ড্যারেন স্যামি। প্রথমে ব্যাটিং নিয়েছে দলটি।

গুরুত্বপূর্ণ এ লড়াইয়ে এদিন দুই দলই অনূর্ধ্ব-১৯ দলের একজন খেলোয়াড়কে অন্তর্ভুক্ত করেছে। চিটাগংয়ে খেলবেন নাঈম হাসান এবং রাজশাহীতে কাজি অনিক। তাদের জায়গা দিতে রাজশাহী থেকে বাদ পড়েছেন রনি তালুকদার। আর চিটাগং থেকে বাদ দেওয়া হয়েছে আল আমিনকে।

এছাড়াও বিদেশি খেলোয়াড়ে ১টি পরিবর্তন এনেছে চিটাগং। নাজিবুল্লাহ জাদরানের জায়গায় একাদশে ফিরেছেন লুইস রিস। ১টি পরিবর্তন আছে রাজশাহীতেও। কেসরিক উইলিয়ামসের পরিবর্তে পাকিস্তানী তরুণ ক্রিকেটার উসামা মিরকে একাদশে নিয়েছে তারা।
এদিকে পয়েন্ট তালিকার শেষ দুটি অবস্থানে রয়েছে দলদুটি। টুর্নামেন্টে টিকে থাকতে জয়ের বিকল্প নেই কোন দলেরই। ৯টি করে ম্যাচ খেলেছে দুটি দলই। তার মধ্যে ৫ পয়েন্ট নিয়ে সবার নিচে অবস্থান করছে চিটাগং। ১ পয়েন্ট বেশি নিয়ে তাদের ঠিক উপরেই আছে রাজশাহী।

একাদশ-

রাজশাহী কিংস : ড্যারেন স্যামি (অধিনায়ক), মুমিনুল হক, লুক রাইট, জাকির হাসান, মুশফিকুর রহীম, জেমস ফ্র্যাঙ্কলিন, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সামি, মোস্তাফিজুর রহমান, লুইস রিস ও নাঈম হাসান।

চিটাগং ভাইকিংস : লুক রনকি (অধিনায়ক), সৌম্য সরকার, এনামুল হক বিজয়, রায়াদ এমরিত, সিকান্দার রাজা, স্টিয়ান ভ্যান জিল, উসামা মির, কাজি অনিক, তানবীর হায়দার, সানজামুল ইসলাম ও তাসকিন আহমেদ।


(দ্য রিপোর্ট/এনটি/নভেম্বর ২৯, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর