thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১০ জিলকদ  1445

নিরাপত্তারক্ষীকে বিয়ে করলেন শুভশ্রী!

২০১৮ জানুয়ারি ১৬ ১৩:১৫:৫৭
নিরাপত্তারক্ষীকে বিয়ে করলেন শুভশ্রী!

দ্য রিপোর্ট ডেস্ক : শেষপর্যন্ত কিনা নিরাপত্তারক্ষীর সঙ্গে বিয়ে করলেন টালিউড অভিনেত্রী শুভশ্রী! হ্যাঁ, এখানে কনে আবার অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তার বিয়ে নিয়েই তো যত গণ্ডোগোল। তবে এ বিয়ে ছিনেমাতে।

জিনিউজের এক খবরে বলা হয়, শুভশ্রী ও সোহমের ‘হানিমুন’ ছবির শ্যুটিং সেট থেকে ফেসবুক লাইভে হাজির হয়েছিলেন অভিনেত্রী। আলাপ করালেন শ্যুটিং সেটের সকলের সঙ্গে।

‘বিয়ে করার জন্য সেজেগুজে তৈরি কনে। কিন্তু বর কই? আরে এই বর নিয়েই তো যতো সংশয়! আদপে কার সঙ্গে যে বিয়ে হতে চলেছে তা নিজেই জানেন না নতুন কনে! অগত্যা, বিয়ের অনুষ্ঠানের মাঝেই বরকে তৈরি না হয়ে ঘুরতে দেখে বিয়ের জন্য জোরাজুরি শুরু করলেন। অথচ বরের তো কোনও ভ্রুক্ষেপই নেই। শেষপর্যন্ত কিনা বাড়ি নিরাপত্তারক্ষীর সঙ্গেই কি বিয়ে করে পালাবেন কনে অভিনেত্রী শুভশ্রী?’ এসব কাণ্ডকারখানা ঘটছিল ‘হানিমুন’ ছবির শ্যুটিংয়ে।

কিন্তু শুভশ্রীর বিয়েটা ঠিক কার সঙ্গে হবে তা জানতে হলে অপেক্ষা করতে হবে সোহম শুভশ্রীর ‘হানিমুন’ ছবির মুক্তি পর্যন্ত। তবে লাইভে দর্শকদের সামনে সোহমকে যেভাবে বললেন ‘বিয়ে করবে কি করবে না বলো?’ সেটা বেশ উপভোগ্যই ছিল। দর্শকেরাও শুভশ্রীর সেই লাইভ উপভোগ করেছেন।

(দ্য রিপোর্ট/এনটি/জানুয়ারি ১৬, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর