thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক তুরাগে: ২ মরদেহ উদ্ধার

২০১৯ জানুয়ারি ২৯ ১০:০২:৫৩
নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক তুরাগে: ২ মরদেহ উদ্ধার

সাভার প্রতিনিধি : সাভারের আশুলিয়ার মরাগাঙ এলাকায় ইটবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তুরাগ নদে পড়ে যাওয়ার ঘটনায় দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নিখোঁজ রয়েছেন আরো দুইজন।

মঙ্গলবার (২৯ জানুয়ারি) সকাল ৬টার দিকে ইটবোঝাই ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে তুরাগ নদে পড়ে যায়। এরপর ডিইপিজেড ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধার কাজ শুরু করেন।

নিহতরা হলেন- চালক মুজাহিদ হেলপার শাহিন। তাদের বাড়ি শেরপুরে শাহীন ঝিনাইগাতি থানার ঘাগড়া গ্রামে। নিখোঁজরা হলেন- শেরপুরের শিপন ও নৈশপ্রহরী কাদের। তাদের বাড়ি ময়মনসিংহ বলে জানা গেছে।

আশুলিয়া থানার ওসি রিজাউল হক দিপু জানান, মরাগাঙ্গ এলাকায় পদ্মা ব্রিক থেকে ইটবোঝাই করে আশুলিয়ার টঙ্গাবাড়ি যাচ্ছিল ট্রাকটি। পথে মরাগাঙ্গ এলাকায় ব্রিজে ওই ট্রাকের সামনের চাকা বাস্ট হয়ে যায়। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে তুরাগ নদীতে তলিয়ে যায় ট্রাকটি। তাৎক্ষণিকভাবে একজনকে আহতাবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।

পরে তুরাগ নদী থেকে মুজাহিদ ও শাহিনের মৃতদেহ উদ্ধার করা হয়। তবে এখনও নিখোঁজ রয়েছেন দুজন।

খবর পেয়ে উদ্ধারে কাজ করছে উত্তরা ও টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরি দল। ট্রাকটি নদীর ৪০ ফিট নিচে রয়েছে বলে ধারণা করছেন উদ্ধারকাজে অংশ নেয়া ডুবুরিরা।

দ্ধার অভিযানে উত্তরা থেকে ফায়ার সার্ভিসের আরো একটি ইউনিট যুক্ত হয়েছে বলেও জানান তিনি।

(দ্য রিপোর্ট/এনটি/জানুয়ারি ২৯, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর