thereport24.com
ঢাকা, শনিবার, ১১ মে 24, ২৮ বৈশাখ ১৪৩১,  ৩ জিলকদ  1445

ঝিনাইদহে মিছিল ভাঙচুর, আটক ৬

২০১৩ নভেম্বর ১০ ১১:১৭:১২
ঝিনাইদহে মিছিল ভাঙচুর, আটক ৬

ঝিনাইদহ সংবাদদাতা : ঝিনাইদহে ১৮ দলের ডাকা ৮৪ ঘণ্টা হরতালের প্রথমদিন মিছিল-ভাঙচুরের মধ্যদিয়ে পালিত হচ্ছে। অধিকাংশ দোকানপাট বন্ধ রয়েছে। দূরপাল্লারসহ স্থানীয় কোন রুটে যানবাহন চলাচল করছে না।

রবিবার ভোর থেকেই জেলা শহরের বিভিন্ন স্থানে হরতাল সমর্থিতরা খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল করে। তারা টায়ারে আগুন জ্বালিয়ে হরতালের পক্ষে মিছিল করে। এসময় পিকেটাররা হামদহ বাসস্ট্যান্ডে ৭টি ট্রাক ভাঙচুর করে।

ঝিনাইদহ থানার ওসি কাজী জালাল উদ্দিন আহমেদ জানান, সকাল সাড়ে ৮টার দিকে জেলা শহরের হামদহ বাসস্ট্যান্ড এলাকায় ছাত্রশিবির হরতালবিরোধী মিছিল বের করার চেষ্টা করলে পুলিশ তাদেরকে ধাওয়া দেয়। এসময় শিবিরকর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল ছুড়তে থাকে এবং ৭টি ট্রাক ভাঙচুর করে। পুলিশ ৪ রাউন্ড শর্টগানের গুলি ও ২টি টিয়ার সেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। শহরে গুরুত্বপূর্ণ স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ দিকে জেলা শহরে পিকেটিং করার সময় সদর থানা যুবদলের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম, পৌর ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুল মোমিন ও যুবদল কর্মী আরিফুল ইসলামকে এবং শৈলকুপা থেকে ২নং মির্জাপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতি শহিদুল ইসলাম, ছাত্রদলকর্মী লিপ্টন হোসেন ও বিএনপিকর্মী বজলুর রহমানকে আটক করেছে পুলিশ।

(দিরিপোর্ট২৪/আরএইচ/জেএম/নভেম্বর ১০, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

হরতাল এর সর্বশেষ খবর

হরতাল - এর সব খবর