thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৪ মে 24, ৩১ বৈশাখ ১৪৩১,  ৬ জিলকদ  1445

মতিঝিলে ৫ ককটেল

২০১৩ নভেম্বর ১০ ১৫:১৪:২০

দিরিপোর্ট২৪ প্রতিবেদক : বিএনপির নেতৃত্বাধীন ১৮ দলীয় জোটের ডাকা ৮৪ ঘণ্টার হরতালের প্রথম দিন রবিবার মতিঝিল ও আশপাশের এলাকায় ৫টি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

সরেজমিনে দেখা গেছে, রবিবার সকাল পৌনে ১১টার দিকে কমলাপুর কালভার্ট রোডে দুইটি ককটেল বিস্ফোরণ ঘটায় দুর্বৃত্তরা। এতে কেউ হতাহত হয়নি।

এই ঘটনার কিছুক্ষণ পরই আরো একটি ককটেল বিস্ফারণের ঘটনা ঘটে।

দুপুর পৌনে ২টার দিকে মতিঝিল এলাকার জনতা ব্যাংকের সামনে একটি এবং আড়াইটার দিকে একই এলাকার বাংলালিঙ্ক কাস্টমার কেয়ারের সামনে একটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে।

মতিঝিল থানার টহলরত ইন্সপেক্টর শেখ আবুল বাশার দিরিপোর্ট২৪কে বলেন, ‘সকাল থেকে মতিঝিল এলাকায় কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। তবে কিছুক্ষণ আগে কমলাপুর কালভার্ট রোডে দুইটি ককটেলসহ মোট ৫টি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে কাউকে আটক করা সম্ভব হয়নি। সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।’

অন্যদিকে, মতিঝিল এলাকায় রবিবার সকাল থেকেই যাত্রিবাহী বাস, মিনি বাস, লেগুনা (হিউম্যান হলার), অটোরিকশা ও সিএনজি চলাচল করতে দেখা গেছে।

তবে হরতাল কর্মসূচি থাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ভোর থেকেই পুলিশ ও র‌্যাবের কড়া নজরদারি রয়েছে। পাশাপাশি টহল দিচ্ছেন সাদা পোশাকের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য।

(দিরিপোর্ট২৪/এনটি/এমসি/জেএম/১০ নভেম্বর ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

হরতাল এর সর্বশেষ খবর

হরতাল - এর সব খবর