thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

পপিকে শিল্পী সমিতির কারণ দর্শানোর নোটিশ

২০২০ জুলাই ২৭ ১৪:৩০:৪০
পপিকে শিল্পী সমিতির কারণ দর্শানোর নোটিশ

দ্য রিপোর্ট প্রতিবেদক: জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সাদিকা পারভীন পপিকে কারণ দর্শানোর নোটিশ পাঠিয়েছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি।

গণমাধ্যমে চলচ্চিত্র শিল্পী সমিতি নিয়ে অবমাননাকর বক্তব্য প্রদানের জন্য পপিকে এই নোটিশ পাঠানো হয়েছে। নোটিশের একটি কপি নিজের ফেসবুকে পোস্ট করেছেন পপি। এতে দেখা যায়, গত মার্চ মাসে এটি ইস্যু করা হয়েছে। তাতে শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানের স্বাক্ষর রয়েছে।

পাশাপাশি পপি দীর্ঘ একটি স্ট্যাটাস দিয়েছেন। এতে তিনি জানান, সংগঠনকে নয়, একজন ব্যক্তিকে দালাল বলেছেন। এছাড়া তিনি প্রশ্ন রেখেছেন এটা কি জায়েদ খানের ব্যক্তিগত না সংগঠনের নোটিশ?

এ বিষয়ে জায়েদ খান বলেন, চলচ্চিত্র শিল্পী সমিতির সকল সদস্যকে দালাল ও এই সংগঠন নির্বাচন, পিকনিক ছাড়া কোনো কাজ করছে না বলে সংবাদমাধ্যমে বক্তব্য দিয়েছেন তিনি। এজন্য কার্যনির্বাহী পরিষদের সিদ্ধান্ত অনুযায়ী এই নোটিশ ইস্যু করা হয়। এটা আমার একার সিদ্ধান্ত নয়। এটা রেজুলেশন করা হয়েছে। সমিতিকে অসম্মান করেছেন, তাই শিল্পী সমিতির গঠনতন্ত্র মোতাবেক তার কাছে ব্যাখ্যা জানতে চাওয়ার ব্যাপারে কার্যনির্বাহী পর্ষদে সিদ্ধান্ত হয়।

কয়েক দিন আগে পপি করোনোভাইরাসে আক্রান্ত হয়েছেন। এখন খুলনার খালিশপুরের নিজ বাড়িতে থেকেই চিকিৎসা নিচ্ছেন এই অভিনেত্রী।

(দ্য রিপোর্ট/আরজেড/২৭জুলাই, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর