thereport24.com
ঢাকা, সোমবার, ২০ মে 24, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১২ জিলকদ  1445

মেহেরপুরে সড়ক অবরোধ, ঝাড়ু মিছিল

২০১৩ নভেম্বর ১১ ০৮:৫১:৪০
মেহেরপুরে সড়ক অবরোধ, ঝাড়ু মিছিল

মেহেরপুর সংবাদদাতা : ১৮ দলীয় জোটের টানা ৮৪ ঘণ্টা হরতালের দ্বিতীয়দিনের শুরুতেই মেহেরপুরের বিভিন্ন স্থানে সড়কে টায়ার জ্বালিয়ে ও ইট ফেলে সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করেছে হরতাল সমর্থকরা। মহিলা জামায়াতের একটি দল ঝাড়ু নিয়ে বিক্ষোভ মিছিল করেছে।

সদর উপজেলার মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের দিনদত্ত ব্রিজ থেকে রাজনগর, মেহেরপুর-মুজিবনগর সড়কের বন্দরে এবং মুজিবনগর উপজেলার গৌরীনগরে বিপুলসংখ্যক ১৮ দলীয় জোটের নেতাকর্মী হাতে দেশীয় অস্ত্র ও লাঠিসোটা নিয়ে বিক্ষোভে অংশ নেন।

সোমবার ভোর থেকে মেহেরপুর সদর উপজেলার রাজনগর-দিনদত্ত ব্রিজ এলাকায় জামায়াতের আঞ্চলিক প্রধান আব্দুল মতিন, সদর উপজেলা শিবিরের (পূর্ব) সভাপতি আব্দুর রহিম ও জামায়াত নেতা আব্দুল জব্বারের নেতৃত্বে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা ব্যানার সহকারে হাতে লাঠিসোটা নিয়ে সড়কে অবস্থান করে। তারা টায়ারে আগুন জ্বালিয়ে হরতালের সমর্থনে বিক্ষোভ মিছিল করে। এ সময় পিকেটাররা বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটায়। তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। মহিলা জামায়াতের একটি দল ঝাড়ু মিছিল করে।

এদিকে, মেহেরপুর-মুজিবনগর সড়কের বন্দরে জেলা জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারি ফারুক হোসেন, সদর উপজেলা জামায়াতের রুহুল আমিন, বুড়িপোতা ইউপি চেয়ারম্যান আব্দুর রউফের নেতৃত্বে বিপুলসংখ্যক নেতাকর্মী সড়কে টায়ার জ্বালিয়ে অবরোধ করে।

অপরদিকে মুজিবনগর উপজেলার গৌরীনগরে জামায়াত-শিবিরের শত শত নেতাকর্মী সড়ক অবরোধ করে বিক্ষোভ করছে বলে জানা গেছে।

(দিরিপোর্ট২৪/এমআর/এএস/জেএম/নভেম্বর ১১, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

হরতাল এর সর্বশেষ খবর

হরতাল - এর সব খবর