thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৪ মে ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮,  ২ শাওয়াল ১৪৪২

ঝিলিক হত্যার দায় স্বীকার স্বামীর

২০২১ এপ্রিল ১১ ২০:১২:২২
ঝিলিক হত্যার দায় স্বীকার স্বামীর

দ্য রিপোর্ট প্রতিবেদক: রাজধানীর হাতিরঝিলে প্রাইভেটকার দুর্ঘটনায় ঝিলিক আলম (২৩) নামে এক নারীর রহস্যজনক মৃত্যুর ঘটনায় করা মামলায় তার স্বামী সাকিব আলম মিশু দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছেন।

আজ রোববার (১১ এপ্রিল) দুই দফা রিমান্ড শেষে তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। হত্যার দায় স্বীকার করে মিশু স্বেচ্ছায় জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন তদন্ত কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম মঈনুল ইসলাম তার জবানবন্দি রেকর্ড করেন। এরপর তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

এর আগে বৃহস্পতিবার (৮ এপ্রিল) তিনদিনের রিমান্ড শেষে তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এ সময় মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাকে আবারও দশ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। তখন শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম শাহিনুর রহমান তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন।

তারও আগে ৪ এপ্রিল মিশুসহ পাঁচজনকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এ সময় মামলার তদন্ত কর্মকর্তা গুলশান থানার উপ-পরিদর্শক (এসআই) ফেরদৌস আলম আসামি মিশুর ১০ দিনের রিমান্ড এবং অপর চার আসামিকে কারাগারে আটক রাখার আবেদন করেন। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম দেবদাস চন্দ্র অধিকারী আসামি মিশুর তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন। অপরদিকে চার আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

কারাগারে যাওয়া চার আসামি হলেন- ঝিলিকের শ্বশুর জাহাঙ্গীর আলম, শাশুড়ি সাঈদা আলম, দেবর ফাহিম আলম ও টুকটুকি।

হাতিরঝিলে প্রাইভেটকার দুর্ঘটনায় ৩ এপ্রিল ঝিলিক আলম নামে ওই নারীর রহস্যজনক মৃত্যু হয়। এ ঘটনায় ঝিলিককে হত্যার অভিযোগ এনে গুলশান থানায় মামলা করেন তার মা তহমিনা হোসেন আসমা।

(দ্য রিপোর্ট/আরজেড/১১ এপ্রিল, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর