thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

রাজধানীতে গাড়ি ভাঙচুর ককটেল বিস্ফোরণ, আটক ৬

২০১৩ নভেম্বর ১১ ১৩:০৬:৩৭
রাজধানীতে গাড়ি ভাঙচুর ককটেল বিস্ফোরণ, আটক ৬

দিরিপোর্ট ২৪ প্রতিবেদক : ১৮ দলীয় জোটের ডাকা ৮৪ ঘণ্টা হরতালের দ্বিতীয় দিন সোমবার বেলা ১২টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন স্থানে ঝটিকা মিছিল, ককটেল বিস্ফোরণ, গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছে জামায়াত-শিবির কর্মীরা। এসময় পুলিশের সঙ্গে কয়েকস্থানে পিকেটারদের ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনাও ঘটেছে। পুলিশ বিভিন্নস্থান থেকে ৬ জনকে আটক করেছে।

হরতালের সমর্থনে সকাল সাড়ে ১০টার দিকে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা শিবির লক্ষ্মীবাজার সোহরাওয়ার্দী কলেজের সামনে মিছিল বের করে। এ সময় ছাত্রলীগ ও পুলিশের সঙ্গে শিবির কর্মীদের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে ৫ থেকে ৬জন আহত হয়। পুলিশ ঘটনাস্থল থেকে ৫ শিবির নেতাকর্মীকে আটক করে।

সকাল সাড়ে ৮টার দিকে মগবাজার চৌরাস্তায় মিছিল বের করে জামায়াতকর্মীরা। এসময় তারা গাড়ি ভাঙচুরের চেষ্টা করে। এ সময় পুলিশ ধাওয়া দিলে ঘটনাস্থল ত্যাগ করে তারা। পরে সেখান থেকে একজনকে আটক করে পুলিশ।

সকাল সাড়ে ৭টার দিকে বিডিআর ১নং গেটের সামনে বিক্ষোভ মিছিল করে ছাত্রশিবির। পুলিশ আসার আগেই তারা ঘটনাস্থল ত্যাগ করে।

সকাল সাড়ে ৬টার দিকে জুরাইন পোস্তগোলায় শিবিরকর্মীরা মিছিল বের করে। মিছিলটি পোস্তগোলা ব্রিজ থেকে শুরু হয়ে লাল মসজিদে গিয়ে শেষ হয়। প্রায় একই সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের রায়েরবাগে কদমতলী থানা ছাত্রশিবির একটি মিছিল বের করে। সেখানে ৩টি গাড়ি ভাঙচুর ও একটি সিএনজিতে আগুন দেয় পিকেটাররা।

সকাল ৭টায় ডেমরার স্টাফ কোয়ার্টার এলাকায় এবং সকাল সাড়ে ৮টায় নয়াবাজারে মিছিল করে শিবির।

সকাল সাড়ে ৬টার দিকে বাড্ডার শাহজাদপুরে মিছিল বের করে শিবিরকর্মীরা।

সকাল ৭টার দিকে কাফরুলে, সকাল ৮টায় মোহাম্মদপুর এবং হাতিরপুল এলাকায় মিছিল করে শিবিরকর্মীরা।

(দিরিপোর্ট২৪/কেএ/এমসি/নভেম্বর ১১, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

হরতাল এর সর্বশেষ খবর

হরতাল - এর সব খবর