thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৮ অক্টোবর ২০২৪, ২৩ আশ্বিন ১৪৩১,  ৪ রবিউস সানি 1446

সোয়েপসনের জোড়া আঘাতে বিপদে বাংলাদেশ

২০২১ আগস্ট ০৭ ১৯:১৮:০৯
সোয়েপসনের জোড়া আঘাতে বিপদে বাংলাদেশ

দ্য রিপোর্ট প্রতিবেদক: অস্ট্রেলিয়ার বিপক্ষে ৫ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে ৩-০ ব্যবধানে জিতে নিয়েছে বাংলাদেশ। আজ মিরপুর শের ই বাংলা স্টেডিয়ামে সিরিজের চতুর্থ ম্যাচে মাঠে নেমেছে বাংলাদেশ ও অস্ট্রেলিয়া। এই ম্যাচে টসে জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

আগের তিন ম্যাচের মতো এই ম্যাচেও ব্যাট হাতে ব্যর্থ হয়েছেন সৌম্য সরকার। অজি পেসার জস হ্যাজেলউডের বলে কভার দিয়ে উড়িয়ে মারতে চেয়েছিলেন সৌম্য। তবে টাইমিং গড়বড়ের কারণে তা চলে যায় সোজা অ্যালেক্স ক্যারির হাতে। তাতেই শেষ হয় সৌম্যর ৮ রানের ইনিংস। আগের তিন ম্যাচে সৌম্যর রান যথাক্রমে ২, ০ ও ২ রান।

সৌম্য ফেরার পর নাইম শেখকে নিয়ে ভালোই এগোচ্ছিলেন সাকিব আল হাসান। তবে ইনিংস বড় করতে পারেননি তিনি। ব্যক্তিগত ১৫ রানে তিনি জশ হ্যাজেলউডের ওপর চড়াও হতে গিয়ে উইকেটের পেছনে ম্যাথু ওয়েডের হাতে ক্যাচ দিয়ে আউট হয়েছেন। এর ফলে ৪৮ রানে বাংলাদেশের দ্বিতীয় উইকেটের পতন হয়। সাকিবের ক্রিজে আসেন দলীয় অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। আগের ম্যাচের জয়ের নায়ক রিয়াদ আজ ফিরেন শূণ্য রানে।

১০ ওভারে দুই উইকেট হারিয়ে ইনিংসের দ্বিতীয়ার্ধ শুরু করে বাংলাদেশ। ১১তম ওভারে এসে সব হিসেব পালটে দিলেন মিচেল সোয়েপসন। চতুর্থ ও পঞ্চম বলে আউট মাহমুদুল্লাহ ও নুরুল হাসানকে আউট করেন এই স্পিনার। ১১ ওভার শেষে বাংলাদেশের সংগ্রহ চার উইকেটে ৫১।

(দ্য রিপোর্ট/আরজেড/০৭আগস্ট, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর