thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৮ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১,  ৪ রবিউস সানি 1446

ঢাকায় বাবর-মালিক

২০২১ নভেম্বর ১৬ ১৫:০২:১২
ঢাকায় বাবর-মালিক

দ্য রিপোর্ট ডেস্ক: দাপটের সঙ্গে টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু করলেও পাকিস্তানের পথচলা থামে সেমিফাইনালে। তাইতো দলটি শনিবার বাংলাদেশ সফরে চলে আসে। সে সময় অবশ্য দলের সঙ্গে আসতে পারেননি অধিনায়ক বাবর আজম ও অভিজ্ঞ অলরাউন্ডার শোয়েব মালিক। আজ (মঙ্গলবার) দলের সঙ্গে তার যোগ দিয়েছেন।

বাংলাদেশের বিপক্ষে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৮ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান। মঙ্গলবার সেই দলের সবাইকে পেল পাক টিম ম্যানেজমেন্ট।

বিশ্বকাপের পর ছুটি কাটিয়ে সকাল ৮টায় এমিরেটস এয়ারলাইন্স যোগে দুবাই থেকে ঢাকায় পৌঁছেছেন পাকিস্তান জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বাবর আজম ও অলরাউন্ডার শোয়েব মালিক। তাদের আসার খবর নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের লজিস্টিক সাপোর্টের দায়িত্বে থাকা ওয়াসিম খান।

ঢাকায় আসলেও আজেই অনুশীলনে নামবেন না বাবর-মালিক। এই সিরিজের কোভিড প্রটোকল অনুযায়ী হোটেলে ওঠার পর করোনাভাইরাস পরীক্ষা হবে তাদের। এই পরীক্ষার ফল আসবে ১২ ঘণ্টা পর। নেগেটিভ এলে আগামীকাল (বুধবার) অনুশীলন করতে পারবেন বাবর আজম, শোয়েব মালিক।

আগামী ১৯ নভেম্বর থেকে ঢাকায় শুরু হবে বাংলাদেশ-পাকিস্তানের মধ্যেকার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। পরের দুই ম্যাচ হবে ২০ ও ২২ নভেম্বর। এ সিরিজ শেষে দুই দল খেলবে দুই ম্যাচের টেস্ট সিরিজ। যার প্রথম টি হবে ২৬ থেকে ৩০ নভেম্বর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। ৪ থেকে ৮ ডিসেম্বর মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে হবে দ্বিতীয় টেস্ট। এই সিরিজ দিয়েই টেস্ট চ্যাম্পিনশিপের দ্বিতীয় আসরের পথচলা শুরু করবেন মুমিনুল হকরা।

(দ্য রিপোর্ট/আরজেড/১৬ নভেম্বর, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর