thereport24.com
ঢাকা, সোমবার, ৭ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১,  ৩ রবিউস সানি 1446

হাতে সেলাই নিয়ে ছিটকে গেলেন জয়

২০২২ জানুয়ারি ০৪ ১৪:২৬:৩০
হাতে সেলাই নিয়ে ছিটকে গেলেন জয়

দ্য রিপোর্ট ডেস্ক: ইতিহাস হাতছানি দিচ্ছে বাংলাদেশ দলকে। শেষ পর্যন্ত সব ঠিক থাকলে প্রথমবারের মতো নিউজিল্যান্ডের মাটিতে জয় এবং সেটিও আবার টেস্ট ম্যাচ জয়ের। এমন একটা ক্ষণে ড্রেসিংরুমে বসে খেলা দেখতে হবে মাহমুদুল হাসান জয়কে।

মাউন্ট মঙ্গানুইতে চতুর্থ দিনের খেলা শুরুর আগে ফিল্ডিং অনুশীলন করতে গিয়ে ডান হাতের আঙুলে চোট পান জয়। এরপর তিনটি সেলাই লেগেছে তার হাতে। যে কারণে অন্তত ৭ থেকে ১০ দিন থাকতে হবে মাঠের বাইরে।

জয়ের চোটের খবর নিশ্চিত করেছেন দলের সঙ্গে থাকা ফিজিও বায়েজিদ ইসলাম। এখন প্রথম টেস্টে তো মাঠে নামতে পারবেনই না সঙ্গে ৯ জানুয়ারি থেকে অনুষ্ঠেয় শেষ টেস্টেও পাওয়া হবে না তাকে।

বিসিবির দেয়া বিবৃতিতে বায়েজিদ ইসলাম বলেছেন, “মাহমুদুল হাসান আজ ফিল্ডিং অনুশীলনের সময় ডান হাতে চোট পেয়েছেন। এখানে যে চিকিৎসক ছিলেন, তিনি এরই মধ্যে সেলাই করে দিয়েছিলেন। তিনটা সেলাই পড়েছে। তাঁকে এখন ৭-১০ দিনের পর্যবেক্ষণে থাকতে হবে। যা যা চিকিৎসা দরকার, সেগুলো দিয়ে দেওয়া হয়েছে।”

প্রথম ইনিংসে মাহমুদুলের ধৈর্যশীল ব্যাটিংয়ে দারুণ শুরু এনে দেয় বাংলাদেশ দলোকে। ৩৪.২১ স্ট্রাইক রেটে তার ৭৮ রানের দুর্দান্ত ইনিংস খেলতে লাগে ২২৮ বল। টিকে ছিল ২৯২ মিনিট।

(দ্য রিপোর্ট/আরজেড/০৪ জানুয়ারি, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর