thereport24.com
ঢাকা, সোমবার, ৭ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১,  ৩ রবিউস সানি 1446

শোকজ করা হয়েছে সাকিবের বরিশালকে

২০২২ ফেব্রুয়ারি ১৯ ১০:৪৮:২৪
শোকজ করা হয়েছে সাকিবের বরিশালকে

দ্য রিপোর্ট প্রতিবেদক: এ যেন মড়ার ওপর খাঁড়ার ঘা। শাসরুদ্ধকর ফাইনালে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কাছে ১ রানে হেরে শিরোপা হাতছাড়া হয়েছে ফরচুন বরিশালের। হারের সঙ্গে শোকজও হয়েছে দলটার বিরুদ্ধে।

মাঠের বাইরের ঘটনায় ফরচুন বরিশালকে শোকজ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ফাইনালের আগের দিন বৃহস্পতিবার দুপুরে ট্রফির সঙ্গে দুই দলের অধিনায়কের ফটোসেশনে ছিলেন না বরিশালের অধিনায়ক সাকিব আল হাসান।

সাকিব কেন ছিলেন না এ নিয়ে সদুত্তর দেননি সহ-অধিনায়ক হয়ে ফটোসেশনে আসা কাজী নুরুল হাসান সোহান, দলের কোচ খালেদ মাহমুদ সুজন। তবে দলের পক্ষ থেকে জানানো হয় পেটের সমস্যার কারণে উপস্থিত ছিলেন না সাকিব।

তবে রাতে জানা যায় একটি কোমল পানীয় বিজ্ঞাপনের শুটিংয়ের জন্য হোটেল থেকে বেরিয়ে যান কাউকে না জানিয়ে। তাতে ভাঙা হয় জৈব সুরক্ষা বলয়। যা প্রশ্নবিদ্ধ ছিল ক্রিকেট মহলে।

শেষ পর্যন্ত এ নিয়ে কথা বলেছেন বোর্ড প্রধান নাজমুল হাসান পাপন। ফাইনাল শেষে সংবাদ সম্মেলনে পাপন বলেছেন, ফরচুন বরিশালকে শোকজ নোটিশ পাঠানো হয়েছে।

“যতগুলো সিরিজ কিংবা টুর্নামেন্ট হয়েছে, আমরা কিন্তু এটা ছাড় দেইনি। এবার কিন্তু ফ্র্যাঞ্চাইজিদের ওপর দায়িত্ব ছিল। বিসিবির অধীনে আমরা ছাড় দেইনি। ইতিমধ্যে ফ্র্যাঞ্চাজিকে (ফরচুন বরিশাল) শোকজ করা হয়েছে। বায়ো বাবল ভেঙে বাইরে গেলো কিভাবে (সাকিব)। কারণ আমরা ফ্র্যাঞ্চাজিদেরকে নির্দেশনা দিয়েছিলাম কীভাবে বায়ো বাবল মেনটেইন করতে হবে। এটা ব্রেক হয়েছে, সেটার জন্য তাদের শোকজ করা হয়েছে।”

(দ্য রিপোর্ট/আরজেড/১৯ ফেব্রুয়ারি, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর