thereport24.com
ঢাকা, বুধবার, ১৫ মে 24, ১ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৭ জিলকদ  1445

রাজধানীতে গাড়িতে অগ্নিসংযোগ ককটেল বিস্ফোরণ

২০১৩ নভেম্বর ১২ ০৯:১০:৪১
রাজধানীতে গাড়িতে অগ্নিসংযোগ ককটেল বিস্ফোরণ

দিরিপোর্ট২৪ প্রতিবেদক : গাড়িতে অগ্নিসংযোগ, ভাঙচুর ও ককটেল বিস্ফোরণের মধ্যদিয়ে রাজধানীতে হরতালের তৃতীয় দিন শুরু করেছে হরতাল সমর্থকরা।

সকাল ৬টা ৫০ মিনিটে যাত্রাবাড়ির বিবিরবাগিচা এলাকায় গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছে শিবিরকর্মীরা। প্রত্যক্ষদর্শী জানান, যাত্রাবাড়ির বিবিরবাগিচা এলাকায় হরতালের সমর্থনে মিছিল বের করে মহানগর দক্ষিণ ছাত্রশিবির। মিছিল থেকে ৮টি ককটেল বিস্ফোরণ ও বাস-সিএনজিসহ ৫/৬টি গাড়ি ভাঙচুর করে তারা। এসময় একটি লেগুনায় (সাতক্ষীরা ন-১১-০০১০) অগ্নিসংযোগ করে শিবিরকর্মীরা।

সকাল ৭টায় মোহাম্মদপুর টাউনহল এলাকায় ২টি ককটেল বিস্ফোরণ ঘটায় দুর্বৃত্তরা। একই সময়ে তেজগাঁও প্রাথমিক স্কুলের সামনে ২টি ককটেলের বিস্ফোরণ ঘটায় দুর্বৃত্তরা। এসময় আরো ২টি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করা হয় বলে জানান প্রতক্ষ্যদর্শীরা।

সকাল ৭টা ১০ মিনিটে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে মিছিল বের করে ছাত্রশিবির। মিছিল থেকে ২টি ককটেল বিস্ফোরণ ঘটানো হয় বলে জানান প্রত্যক্ষদর্শীরা।

একই সময় বারিধারা জি ব্লক এলাকায় একটি মিছিল থেকে ১টি ককটেল বিস্ফোরণ ঘটায় হরতাল সমর্থকরা। অন্যদিকে মধ্যবাড্ডা এলাকার হাকিম টাওয়ারের সামনে দুর্বৃত্তরা একটি গাড়িতে অগ্নিসংযোগ করে বলে জানান প্রত্যক্ষদর্শীরা।

ডিএমপির সহ-পুলিশ কমিশনার (মিডিয়া) আবু ইউসুফ এ প্রসঙ্গে দিরিপোর্ট২৪কে বলেন, সকাল থেকে রাজধানীর কয়েকটি স্থানে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। তবে পুলিশ হরতালে নাশকতা প্রতিরোধে সতর্কাবস্থানে রয়েছে। ইতিমধ্যে পুলিশ ককটেল তৈরির কয়েকটি কারখানা জব্দ করেছে এবং এর সাথে জড়িতদের আটকও করেছে।

(দিরিপোর্ট২৪/আর-কেজেএন/জেএম/নভেম্বর ১২, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

হরতাল এর সর্বশেষ খবর

হরতাল - এর সব খবর