thereport24.com
ঢাকা, সোমবার, ৭ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১,  ৩ রবিউস সানি 1446

নিজেকে ঝালিয়ে নিতে মাঠে নামলেন ফিজ

২০২২ মার্চ ২৯ ০৯:৪৩:৫৩
নিজেকে ঝালিয়ে নিতে মাঠে নামলেন ফিজ

দ্য রিপোর্ট ডেস্ক: কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজ শেষ করে আইপিএল খেলতে ভারতে উড়াল দিয়েছিলেন। তবে প্রথম ম্যাচে ছিলেন না তিনি। কিন্তু সোমবার (২৮ মার্চ) অনুশীলনের জন্য মাঠে নেমেছেন ফিজ।

ভারতে গিয়ে মুস্তাফিজ ছিলেন একদিনের কোয়ারেন্টাইনে। কোয়ারেন্টাইন শেষ করে সোমবার (২৮ মার্চ) যোগ দিয়েছেন দলের অনুশীলনে। এদিন দিল্লির বাধ্যতামূলক অনুশীলন ছিল না। তারপরও ঐচ্ছিক অনুশীলনে নিজেকে ঝালিয়ে নিতে ফিজ নেমে যান মাঠে। সঙ্গে ছিলেন সদ্য দক্ষিণ আফ্রিকা সিরিজ শেষ করা লুঙ্গি এনগিডিও। সিরিজ শেষ করে তিনিও ফিজের সঙ্গে চলে এসেছেন আইপিএল খেলতে।

এদিকে নিজেদের প্রথম ম্যাচে দলের হয়ে খেলা হয়নি কাটার মাস্টারের। দলের সঙ্গে নামতে তাকে অপেক্ষা করতে হবে আরো ৪ দিন। সবকিছু ঠিক থাকলে নবাগত দল গুজরাট টাইটান্সের বিপক্ষে মাঠে দেখা যেতে পারে তাকে।

আসরের প্রথম ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ৪ উইকেটের জয় পেয়েছে দিল্লি। কোভিড প্রটোকলের কারণে খেলতে পারেননি মুস্তাফিজসহ বেশ কয়েকজন বিদেশি তারকা ক্রিকেটার। মাত্র দুইজন বিদেশি নিয়ে খেলতে নেমেছিল রিশভ পন্তের দল। তবে তাতেই বাজিমাত। আসরের হট ফেবারিট রোহিতের মুম্বাইয়ের রানের পাহাড় টপকে গেছে দিল্লি। মুম্বাইয়ের দেওয়া ১৭৮ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ৪ উইকেট এবং ১০ বল হাতে রেখেই জয় পায় দিল্লি।

(দ্য রিপোর্ট/আরজেড/২৯ মার্চ, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর