thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৬ মে 24, ১ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৮ জিলকদ  1445

স্বাভাবিক রয়েছে মতিঝিল এলাকা

২০১৩ নভেম্বর ১২ ১০:৪৫:৩৮
স্বাভাবিক রয়েছে মতিঝিল এলাকা

দিরিপোর্ট২৪ প্রতিবেদক : বিএনপি নেতৃত্বাধীন ১৮ দলীয় জোটের ডাকা ৮৪ ঘণ্টার হরতালের তৃতীয় দিন মঙ্গলবার মতিঝিল এলাকার সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। সকাল থেকে এ এলাকায় কোনো ধরনের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

এ ছাড়া নগরীর ব্যস্ততম বাণিজ্যিক এলাকা হওয়ায় সকাল থেকেই অন্যান্য দিনের মতো যানচলাচল স্বাভাবিক রয়েছে। তবে প্রাইভেট কার বা মাইক্রোবাস চোখে পড়েনি।

বিএনপির হরতাল কর্মসূচি থাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ভোর থেকেই পুলিশ ও র‌্যাবের কড়া নিরাপত্তা ব্যবস্থা রয়েছে। পাশাপাশি রয়েছেন সাদা পোশাকের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

এ বিষয়ে মতিঝিলের শাপলা চত্বরে দায়িত্বরত সূত্রাপুর ট্রাফিকের সহকারী পুলিশ কমিশনার (এসি) জাহিদ দিরিপোর্ট২৪কে বলেন, ‘সকাল থেকে মতিঝিল এলাকায় কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। আর এ এলাকার যানচলাচল স্বাভাবিক রয়েছে। হরতাল কর্মসূচিকে কেন্দ্র করে ভোর থেকেই আমরা সতর্ক অবস্থানে রয়েছি।’

এদিকে মতিঝিল থানার পেট্রোল ইন্সপেক্টর (পিআই) শেখ আবুল বাশার দিরিপোর্ট২৪কে বলেন, ‘সকাল থেকে মতিঝিল এলাকার সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। ভোর থেকেই আমাদের কয়েকটি পরিদর্শক দল মতিঝিল ও আশপাশের এলাকায় টহল দিচ্ছে।’

(দিরিপোর্ট২৪/এনটি/এএস/জেএম/নভেম্বর ১২, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

হরতাল এর সর্বশেষ খবর

হরতাল - এর সব খবর