thereport24.com
ঢাকা, সোমবার, ৭ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১,  ৩ রবিউস সানি 1446

কোনও দিন রোনালদো হয়ে ঘুম থেকে উঠলে কী করতেন কোহলী

২০২২ এপ্রিল ০৫ ১৬:০৯:৩৬
কোনও দিন রোনালদো হয়ে ঘুম থেকে উঠলে কী করতেন কোহলী

দ্য রিপোর্ট ডেস্ক: ক্রিশ্চিয়ানো রোনালদোর প্রতি তাঁর শ্রদ্ধার কথা সবাই জানেন। এ-ও জানেন, রোনালদোকে দেখেই তিনি ফিটনেসের প্রতি অতিরিক্ত জোর দিয়েছেন। কিন্তু কোনও দিন সকাল যদি সেই বিরাট কোহলীই হয়ে যেতেন ক্রিশ্চিয়ানো রোনালদো, তা হলে কেমন হত?

আরসিবি-র ইউটিউবের ভিডিওয় সম্প্রতি এ রকমই প্রশ্ন করতে দেখা গেছে কোহলীকে। ভারতের সাবেক অধিনায়ক উত্তরও দিয়েছেন মজার।

বলেছেন, ‘আমি সবার আগে নিজের মস্তিষ্কের স্ক্যান করাতাম (এটা জানতে যে আমি সত্যিই রোনালদো কিনা)। এর পর আমি খুঁজে বের করতাম কী করে ওর মানসিক শক্তি এতটা বেশি।’

এই ভিডিও'য় ক্রিকেটীয় বিষয় নিয়েও আলোচনা করেছেন কোহলী। তাকে প্রশ্ন করা হয়, আইপিএলে কোন ম্যাচে হার তার হৃদয় ভেঙে দিয়েছিল? কোহলী ২০১৬ সালের দু’টি ম্যাচের কথা তুলে ধরেছেন। জানিয়েছেন, সে বছর তারা আইপিএলের ফাইনালে উঠলেও হেরে যান। একই বছরে টি-টোয়েন্টি বিশ্বকাপে সেমিফাইনালে ভারতের হয়ে খেলার সময় তাঁরা বিদায় নেন। প্রসঙ্গত, আইপিএলের সেই ফাইনালে কোহলী ৫৪ রান করলেও দল হেরে যায় আট রানে। বিশ্বকাপ সেমিফাইনালে কোহলীর অপরাজিত ৮৯ রান করলেও ওয়েস্ট ইন্ডিজের কাছে হারে ভারত।

মঙ্গলবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে নামবে আরসিবি। তার আগে কোহলীকে অবশ্য ফুরফুরে মেজাজে দেখা গিয়েছে। হোটেলের ঘরে কফি মাগ হাতে হাসিমুখের ছবি পোস্ট করেছেন আরসিবি-র সাবেক অধিনায়ক।

(দ্য রিপোর্ট/আরজেড/০৫ এপ্রিল, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর