thereport24.com
ঢাকা, সোমবার, ৭ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১,  ৩ রবিউস সানি 1446

ওভারে ৩৫ রান নিয়ে ম্যাচ জেতালেন কামিন্স

২০২২ এপ্রিল ০৭ ০৯:১৩:৩৯
ওভারে ৩৫ রান নিয়ে ম্যাচ জেতালেন কামিন্স

দ্য রিপোর্ট ডেস্ক: ১৬২ রানের লক্ষ্য, এই লক্ষ্য তাড়া করতে নেমে বাকি রয়ে গেছে ২৪ বল। ৪ ওভার হাতে রেখেই ম্যাচ জিতল কলকাতা নাইট রাইডার্স। মুম্বাই ইন্ডিয়ানসের কঠিন বোলিং লাইন-আপকে তুড়ি মেরে উড়িয়ে দিলেন প্যাট কামিন্স। ১৬তম ওভারে ৪টি ছয় আর দুটি চারে লক্ষ্য টপকে যান এই অজি পেসার।

বড় লক্ষ্যে ব্যাট করতে নেমে দলীয় ১৬ রানে বিদায় নেন ওপেনার আজিঙ্কা রাহানে। এরপর শ্রেয়াস আইয়ারও বিদায় নেন ১০ রান করে। তবে একপাশ আগলে রাখেন ভেঙ্কাটেস আইয়ার।

তবে স্যাম বিলিংস ১৭, নিতিশ রানা ৮ ও আন্দ্রে রাসেল ১১ রানে বিদায় নিলে ১০১ রানে ৫ উইকেট হারিয়ে চাপে পড়ে নাইট রাইডার্স। এই চাপ সামলাতে ব্যাট করতে নেমে যান প্যাট কামিন্স।

আইয়ারকে একপাশে রেখে মুম্বাইয়ের বোলারদের উপর ঝড় বইয়ে দেন কামিন্স। ১৪ বলে তুলে নেন ফিফটি। ড্যানিয়েল শামসের করা ১৬তম ওভারে ৬, ৪, ৬, ৬, নো বলে ৩, ৪ ও শেষ বলে ৬ মেরে জয় নিশ্চিত করেন দলের। ১৫ বলে ৪টি চার ও ৬টি ছয়ে ৫৬ রানের ইনিংস খেলেন, সঙ্গে আইয়ার খেলেন ৪১ বলে ৫০ রানের ইনিংস।

মুম্বাইয়ের হয়ে ২টি করে উইকেট নেন মুরুগান অশ্বিন ও টায়মাল মিলস। ৫০ রান দিয়ে ১ উইকেট নেন ড্যানিয়েল শামস।

এর আগে সন্ধ্যায় টসে হেরে ব্যাট করতে নেমে ৪ উইকেটে ১৬১ রান তোলে মুম্বাই ইন্ডিয়ানস। উমেশ যাদবের বলে ক্যাচ দিয়ে ওপেনার রোহিত শর্মা বিদায় নেন ৩ রান করে। ইশান কিষানকে ১৪ রানে ফেরান কামিন্স।

ডেওয়াল্ড ব্রেভিস ২৯ রান করে ফেরার পর সুর্যকুমার যাদব খেলেন ৩৬ বলে ৫২ রানের ইনিংস। ৪ উইকেট হারানোর পর তিলক ভার্মার ৩৮ (২৭) ও কাইরণ পোলার্ডের ৫ বলে ২২ রানের ঝড়ে ১৬১ রান তোলে মুম্বাই।

কলকাতার পক্ষে প্যাট কামিন্স নেন ২ উইকেট, ১টি করে উইকেট নেন উমেশ ও বরুন চক্রবর্তী।

(দ্য রিপোর্ট/আরজেড/০৭ এপ্রিল, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর