thereport24.com
ঢাকা, রবিবার, ৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১,  ২ রবিউস সানি 1446

আনুশকাকে নিয়ে নতুন খেলায় মাতলেন কোহলি

২০২৩ এপ্রিল ২৬ ০৯:৫৮:৪৮
আনুশকাকে নিয়ে নতুন খেলায় মাতলেন কোহলি

দ্য রিপোর্ট ডেস্ক:চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) গত ২টি ম্যাচে ক্যাপ্টেন্সি করেননি রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (আরসিবি) নিয়মিত অধিনায়ক ফাফ ডু প্লেসি। তার বদলে নেতৃত্ব দিয়ে পরপর দুই ম্যাচে আরসিবিকে জিতিয়েছেন বিরাট কোহলি। তাই হয়তো উচ্ছ্বাস প্রকাশ করে স্ত্রীর সঙ্গে নাচতেও নেমেছিলেন এই ব্যাটিং জিনিয়াস।

রোববার চিন্নাস্বামী স্টেডিয়ামে রাজস্থান রয়্যালসের বিপক্ষে কোহলির আরসিবির খেলা দেখতে গ্যালারিতে হাজির হয়েছিলেন বলিউড সুপারস্টার আনুশকা শর্মা। কিন্তু ম্যাচে এলবিডব্লিউ হয়ে গোল্ডেন ডাক মেরেছেন কোহলি। তবে শেষ পর্যন্ত রোমাঞ্চকর ম্যাচে ৭ রানে জয় পেয়েছে আরসিবি।

এদিন ম্যাচ চলাকালেই মাঠ থেকে আনুশকার দিকে ফ্লাইং কিস দিতেও দেখা যায় বিরাটকে। আর এই জুটি বরাবরই দর্শকদের মন জয় করে নিয়েছে।

এবার স্ত্রী আনুশকাকে নিয়ে অন্য খেলায় মাতলেন কোহলি। ধরা দিলেন এক নতুন মেজাজে। আইপিএল ব্যস্ততার মধ্যেও সময় বের করে স্ত্রীকে নিয়ে ব্যাডমিন্টন কোর্টে নেমে পড়লেন বিরাট। ব্যাঙ্গালুরুতে সেখানকার এক প্রতিযোগিতায় ব্যাডমিন্টন খেলতে কোর্টে নামেন এই তারকা জুটি।

এ বিষয়ে ভারতীয় দলের সাবেক অধিনায়কের ভাষ্য, খেলাধুলাকে সবাইর জীবনের অবিচ্ছেদ্য অংশ করতে হবে। আমি খুশি, এই সংস্থাটি এটার প্রয়োজনীয়তা অনুভব করে। তাদের উদ্যোগ খুবই আন্তরিক। ব্যস্ততার মাঝে স্থানীয় মানুষদের সঙ্গে মেশার সুযোগ পেয়ে দারুণ লাগছে। আশা করি, আমরা অনেককে অনুপ্রাণিত করতে পারব। আগামী দিনে আপনারা খেলাধুলাকে জীবনের অংশ হিসেবে গ্রহণ করবেন।

জানা গেছে, ক্রীড়া সরঞ্জাম প্রস্তুতকারী একটি সংস্থা এই প্রতিযোগিতার আয়োজন করেছিল। যারা কোহলির ব্যক্তিগত ক্রীড়া সরঞ্জাম সরবরাহ করে থাকে।

সংস্থাটির ম্যানেজিং ডিরেক্টর অভিষেক গঙ্গোপাধ্যায় জানিয়েছেন, আমরা খেলাধুলা ও ফিটনেসকে আমাদের সংস্কৃতির অঙ্গ করে তুলতে চাই। সব স্তরের মানুষকে আমরা এই ব্যাপারে সবসময় উৎসাহ দেই। কোহলি আর আনুশকাকে এই প্রচারে পেয়ে আমরা খুব খুশি।

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর