thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৭ মে 24, ২৩ বৈশাখ ১৪৩১,  ২৮ শাওয়াল 1445

মেহেরপুরে সড়ক অবরোধ-বিক্ষোভ

২০১৩ নভেম্বর ১৩ ০৯:৪৯:৪৬
মেহেরপুরে সড়ক অবরোধ-বিক্ষোভ

মেহেরপুর সংবাদদাতা : বিএনপি নেতৃত্বাধীন ১৮ দলীয় জোটের ডাকা ৮৪ ঘণ্টা হরতালের শেষদিনের শুরুতেই মেহেরপুরের বিভিন্ন স্থানে আগুন জ্বালিয়ে ও সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল-সমাবেশ করে হরতাল সমর্থকরা।

সদর উপজেলার মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের দিনদত্ত ব্রিজ থেকে রাজনগর, মেহেরপুর-মুজিবনগর সড়কের বন্দরে ও মেহেরপুর-কাথুলী সড়কের কায়েম কাঁটা মোড়ে ১৮ দলীয় জোটের নেতাকর্মীরা লাঠিসোটা নিয়ে সরকারবিরোধী স্লোগান দিয়ে সেখানে বিক্ষোভ করে।

মেহেরপুর সদর উপজেলার রাজনগর দিনদত্ত ব্রিজ এলাকায় বুধবার ভোর থেকে জামায়াতের নায়েবে আমির সিরাজুল ইসলাম ও সদর উপজেলা শিবিরের পূর্ব সভাপতি আব্দুর রহিমের নেতৃত্বে জামায়াত-শিবিরের হাজার হাজার নেতাকর্মী লাঠিসোটা নিয়ে সড়কে অবস্থান করে। এ সময় তারা সড়কে আগুন জ্বালিয়ে বিক্ষোভ মিছিল করে।

এদিকে মেহেরপুর-মুজিবনগর সড়কের বন্দর মোড়ে সাবেক সংসদ সদস্য ও বিএনপির নির্বাহী কমিটির সদস্য মাসুদ অরুণ ও জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারি ফারুক হোসেনের নেতৃত্বে ১৮ দলীয় জোটের নেতাকর্মীরা সড়কে আগুন জ্বালিয়ে লাঠিসোটা নিয়ে সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করে। এ সময় তারা হরতালের পক্ষে বিভিন্ন স্লোগান দিতে থাকেন।

পরে সেখানে এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন মাসুদ অরুণ, জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারি ফারুক হোসেন, সদর উপজেলা জামায়াতের সেক্রেটারি ডা. জামাল উদ্দিন, জেলা বিএনপির দফতর সম্পাদক আব্দুর রহিম, ছাত্রনেতা সোহেল প্রমুখ।

মেহেরপুর সদর উপজেলার মেহেরপুর-কাথুলী সড়কের কায়েম কাঁটা মোড়ে জামায়াত নেতা তারিক মো. সাইফুল ইসলাম ও জেলা ছাত্রশিবির সভাপতি সাইফুল ইসলামের নেতৃত্বে ১৮ দলীয় জোটের নেতাকর্মীরা সড়কে আগুন জ্বালিয়ে বিভিন্ন স্লোগান দিয়ে বিক্ষোভ প্রদর্শন করেন। এখানেও হরতাল সমর্থনকারীরা ঘণ্টাখানেক সড়ক অবরোধ করে রাখেন।

এদিকে মেহেরপুর সদর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে জামায়াতের ৫ নেতাকর্মীকে আটক করেছে মেহেরপুর সদর থানা পুলিশ। আটকরা হলেন- পৌরসভার ৪নং ওয়ার্ড জামায়াতের আমির নূরুল গনি, জাহাঙ্গীর, হঠাৎপাড়ার শুকুর আলী, শামিম ও সদর উপজেলা ভিটিরমাঠ গ্রামের শরিফুল।

মেহেরপুর সদর থানার ওসি রিয়াজুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল মঙ্গলবার রাতভর অভিযান চালিয়ে তাদের আটক করে।

(দিরিপোর্ট২৪/আরএস/এএস/জেএম/নভেম্বর ১৩, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

হরতাল এর সর্বশেষ খবর

হরতাল - এর সব খবর