thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৪ মে 24, ৩১ বৈশাখ ১৪৩১,  ৬ জিলকদ  1445

রাতে ম্যাচ, নির্দিষ্ট সময়ে দল দেয়নি বাংলাদেশ

২০২৪ মার্চ ২১ ১৪:১৫:৪১
রাতে ম্যাচ, নির্দিষ্ট সময়ে দল দেয়নি বাংলাদেশ

দ্য রিপোর্ট প্রতিবেদক:আন্তর্জাতিক ম্যাচ বা টুর্নামেন্ট শুরুর আগের দিন ২৩ জনের চূড়ান্ত স্কোয়াড দিতে হয়। বিশ্বকাপ ও এশিয়ান কাপ যৌথ বাছাইয়ে আজ ফিলিস্তিন ম্যাচের জন্য বাংলাদেশ চূড়ান্ত স্কোয়াড এখনো ঘোষণা করেনি। গতকাল অনুষ্ঠিত ম্যাচ সমন্বয় সভাতেও ২৩ জনের নাম দিতে পারেনি।

কোচ দল চূড়ান্ত করতে না পারায় ম্যানেজার ম্যাচ সমন্বয় সভায় দল দিতে ব্যর্থ হয়েছেন। ম্যাচ কমিশনারকে পরবর্তীতে মেইলে তালিকা দেওয়ার কথা জানায় বাংলাদেশ। এই রিপোর্ট লেখা পর্যন্ত অবশ্য তালিকা দিতে পারেনি। নির্দিষ্ট সময় দল দিতে ব্যর্থ হওয়ায় ম্যাচ কমিশনার চাইলে বাংলাদেশ দলকে জরিমানা করতে পারেন।

ফিলিস্তিন ম্যাচের জন্য বাংলাদেশ দলের স্প্যানিশ হেড কোচ হ্যাভিয়ের ক্যাবরেরা ২৮ জনের প্রাথমিক স্কোয়াড ডেকেছিলেন। ২০ দিন ২৮ জনকে অনুশীলন করিয়েও পাঁচ জন খেলোয়াড় বাদ দিয়ে চূড়ান্ত স্কোয়াড দিতে পারেননি এখনো। কার্ড জটিলতায় মিডফিল্ডার সোহেল রানা ফিলিস্তিনের বিপক্ষে আজ নামতে পারবেন না। দলের সঙ্গে রয়েছেন চার জন গোলরক্ষক। স্বাভাবিকভাবেই একজন বাদ পড়বেন। এই দুই জনের পাশাপাশি আরও তিন জন বাদ দিতেই কোচের গলদঘর্ম।

চূড়ান্ত দল ঘোষণা হওয়ার পর কিছু আনুষ্ঠানিকতা থাকে। ২৩ জনের নাম চূড়ান্ত না হওয়ায় ফরম পূরণ ও জার্সি নাম্বার প্রদানও হয়নি। কোচের এমন আচরণে অসন্তোষ বাফুফেতে।

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর