thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

মমিনুলের লড়াইয়ে প্রথম সেশন টিকে গেলো বাংলাদেশ

২০২৪ মার্চ ২৫ ১২:৪৯:৪৩
মমিনুলের লড়াইয়ে প্রথম সেশন টিকে গেলো বাংলাদেশ

দ্য রিপোর্ট প্রতিবেদক:হারটা এখন অনেকটাই অবশ্যম্ভাবীবাংলাদেশের জন্য। কিন্তু শ্রীলঙ্কার জন্য অপেক্ষাটা কতটা লম্বা হয়- সেটিই ছিল দেখার।

মেহেদী হাসান মিরাজকে সঙ্গে নিয়ে চতুর্থ দিনের প্রথম সেশন কাটিয়ে দিয়েছেন‍মুমিনুল। মিরাজ অবশ্য আউট হয়ে গেছেন। তবে এখনও লড়ছেন মুমিনুল।

সিলেট আন্তর্জাতিকক্রিকেটস্টেডিয়ামে দুইম্যাচটেস্ট সিরিজের প্রথমটিতে মুখোমুখি হয়েছেবাংলাদেশও শ্রীলঙ্কা। প্রথম ইনিংসে লঙ্কানদের ২৮০রানের জবাবেবাংলাদেশ১৮৮রানে অলআউট হয়ে যায়। এরপর দ্বিতীয় ইনিংসে ৪১৮রানকরে লঙ্কানরা। ৫১১রানের লক্ষ্যে নেমে চতুর্থ দিনের প্রথম সেশনশেষে ৭উইকেটহারিয়ে ১২৯রানকরেছেবাংলাদেশ

সকালটা শুরু হয় আগের দিনের বিষাদকে সঙ্গী করেই। চতুর্থ দিনের তৃতীয় বলে আউট হন তাইজুল ইসলাম। এদিন কোনোরানকরতে পারেননি তিনি। ১৫ বলে ৬রানকরে রাজিথার বলে এলবিডব্লিউ আউট হন।

মেহেদী হাসান মিরাজকে সঙ্গে নিয়ে হাল ধরার চেষ্টা করেন মুমিনুল হক। এ দুজনের জুটিতে ১০৫ বলে ৬৬রানপায়বাংলাদেশ। এ জুটিও ভাঙেন কাসুন রাজিথা। ৬চারে ৫০ বলে ৩৩রানকরার পর ড্রাইভ করতে গিয়ে দ্বিতীয় স্লিপে ক্যাচ দিয়ে আউট হন মিরাজ।

মিরাজের বিদায়ের পর মুমিনুলের সঙ্গী হয়েছেন শরিফুল ইসলাম। হাফসেঞ্চুরিরঅপেক্ষায় থেকে লাঞ্চে গিয়েছেন মুমিনুল। ১১২ বলে তাররান৪৬। ১৯ বলে ৩রানএসেছে শরিফুলের ব্যাট থেকে।

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর