thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

সাংবাদিকের উপর হামলা: দুই ছাত্রলীগ নেতার জামিন

২০২৪ মার্চ ২৫ ১৯:২০:১৫
সাংবাদিকের উপর হামলা: দুই ছাত্রলীগ নেতার জামিন

দ্য রিপোর্ট প্রতিবেদক:দৈনিক সময়ের আলোর নিজস্ব প্রতিবেদক সাব্বির আহমেদের ওপর ছাত্রলীগের হামলার মামলায় আত্মসমর্পণ করে জামিন পেয়েছেন তিতুমীর সরকারি কলেজের দুই শিক্ষার্থী। তারা হলেন—কলেজ শাখা ছাত্রলীগের সহ-সম্পাদক এস এম ইমরুল রুদ্র ও সাইফুল নিজাম কায়সার। হামলার পর রুদ্রকে বহিষ্কার করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

সোমবার (২৫ মার্চ) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলামের আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন এস এম ইমরুল রুদ্র ও সাইফুল নিজাম কায়সার। তাদের পক্ষে জামিন শুনানি করেন জসীম উদ্দিন চৌধুরী। রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধিতা করা হয়।

উভয় পক্ষের শুনানি শেষে আদালত পুলিশ প্রতিবেদন দাখিল পর্যন্ত তাদের জামিনের আদেশ দেন। বনানী থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার সাব-ইন্সপেক্টর শাহ আলম এসব তথ্য নিশ্চিত করেছেন।

মামলার এজহারে বলা হয়, শুক্রবার (২২ মার্চ) সন্ধ্যা ৭টার দিকে তিতুমীর কলেজে ইফতার শেষে বের হয়ে আসার সময় আক্কাছুর রহমান আঁখি ছাত্রাবাসের মূল ফটকের সামনে বটতলায় পৌঁছামাত্রই আসামিরা পূর্বপরিকল্পিতভাবে লোহার রড, হকিস্টিক ও লাঠিসহ সাংবাদিক সাব্বির আহমেদের পথরোধ করে অতর্কিতভাবে আক্রমণ করে। তখন আসামি রুদ্র তার হাতে থাকা লোহার রড দিয়ে হত্যার উদ্দেশ্যে সাব্বির আহমেদের মাথায় আঘাত করে গুরুতর রক্তাক্ত জখম করে।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর