thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

মোস্তাফিজের  প্রশংসায় মাইক হাসি

২০২৪ মার্চ ২৯ ১৩:৪৮:০৭
মোস্তাফিজের  প্রশংসায় মাইক হাসি

দ্য রিপোর্ট ডেস্ক:প্রথম দুই ম্যাচে ছয় উইকেট নিয়ে আইপিএলে আলোচনায় মোস্তাফিজুর রহমানের বোলিং। টম মুডি ও ইরফান পাঠানের পর এবার ফিজের প্রশংসা করলেন চেন্নাই কিংসের ব্যাটিং কোচ মাইক হাসিও। বিশেষ করে ডেথ ওভারে তার স্লোয়ার ও কাটারে মুগ্ধ সাবেক এই অস্ট্রেলিয়ান তারকা।

আইপিএলের গেল আসরে দিল্লি ক্যাপিটালসে অলস সময় কাটিয়েছিলেন মোস্তাফিজ। এবার পালটেছে দৃশ্যপট। চেন্নাই কিংসের হয়ে শুরু থেকেই আছেন ছন্দে। প্রথম ম্যাচে চার উইকেট শিকারের পর দ্বিতীয় ম্যাচে নেন আরও দুই উইকেট।

বিশেষ করে ডেথ ওভারে তার হিসাবি বোলিং প্রশংসা কুড়িয়েছে ক্রিকেট বিশ্লেষক ও ভক্তদের। সেই তালিকায় নাম লেখালেন চেন্নাই কিংসের ব্যাটিং কোচ মাইক হাসি। গুজরাটের বিপক্ষে জয়ের পর টাইগার পেসারের ডেথ ওভারে বোলিং পারফরম্যান্সের প্রশংসা করেন তিনি। মাইক হাসি বলেন, আমাদের পুরো ফোকাসটা এখন ডেথ বোলিংয়ে। পাথিরানাকে ফিরে পাওয়াটা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমার মনে হয়, মোস্তাফিজের ক্ষেত্রেও ব্যাপারটা একই। প্রথম দুই ম্যাচে সে তার কাজটা করে দিয়েছে। বাঁ-হাতি পেসার হিসাবে সে আমাদের দারুণ একটা অপশন।’ তিনি যোগ করেন, ‘তার স্লোয়ারগুলো বেশ ভালো। ডেথে যখন সে বোলিং করে চাপের মাঝেও মাথা ঠান্ডা রাখে। আমার মনে হয়, এই মুহূর্তে এটা আমাদের কাজে দিচ্ছে। ডেথের জন্য আমাদের এখন ভালো অপশন আছে। এটা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ।’

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর