thereport24.com
ঢাকা, রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১,  ২৩ জিলহজ ১৪৪৫

শিশু হাসপাতালে সুহানা অ্যান্ড আনিস আহমেদ ফাউন্ডেশনের উপহার

২০২৪ জুন ২৮ ১০:৩২:৪৬
শিশু হাসপাতালে সুহানা অ্যান্ড আনিস আহমেদ ফাউন্ডেশনের উপহার

দ্য রিপোর্ট প্রতিবেদক: সুহানা অ্যান্ড আনিস আহমেদ ফাউন্ডেশন ২০০৯ সাল থেকে দেশের সুবিধাবঞ্চিত শিশুদের জীবন আলোকিত করার জন্য কাজ করে যাচ্ছে। প্রতিষ্ঠানটি শুরু থেকেই তাদের উদ্দেশ্যে অটল থেকে শিশুদের কল্যাণ, উন্নয়ন এবং সুস্থ জীবনযাপনের ভিত্তি স্থাপনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে।

সুহানা অ্যান্ড আনিস আহমেদ ফাউন্ডেশন সম্প্রতি সার্ক উইমেন্স অ্যাসোসিয়েশান-এর সঙ্গে যৌথ উদ্যোগে বাংলাদেশ শিশু হাসপাতাল ও ইনস্টিটিউটে একটি বাবল সিপিএপি মেশিন এবং একটি এলইডি ফটোথেরাপি ইউনিট প্রদান করেছে, যা শিশু স্বাস্থ্যসেবার প্রতি তাদের প্রতিশ্রুতি প্রদর্শন করে। সম্মিলিতভাবে জীবনের অগ্রগতির প্রেরণা হিসাবে তারা প্রতিটি শিশুর বিকাশের সুযোগ নিশ্চিত করতে প্রতিশ্রুতিবদ্ধ। এই সরঞ্জামগুলো নবজাতকদের রেস্পিরেটরি এবং জন্ডিসের চিকিৎসায় অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে এবং অনেক পরিবারে আশার আলো জাগায়।

এই জীবন-রক্ষাকারী সরঞ্জামগুলো মঙ্গলবার বাংলাদেশ শিশু হাসপাতাল ও ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর আলমের হাতে তুলে দেওয়া হয়। তিনি সুহানা অ্যান্ড আনিস আহমেদ ফাউন্ডেশনের এই মহৎ উদ্যোগকে সাধুবাদ জানিয়ে ভবিষ্যতেও ফাউন্ডেশনের কাছে এই অবদান অব্যাহত রাখার আশা প্রকাশ করেছেন। সংবাদ বিজ্ঞপ্তি।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

কর্পোরেট সংবাদ এর সর্বশেষ খবর

কর্পোরেট সংবাদ - এর সব খবর